গেইল-রিয়াদদের বিপক্ষে রাসেলদের সম্ভাব্য একাদশ


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: আগস্ট ১৫, ২০১৮, ০১:০০ পিএম
গেইল-রিয়াদদের বিপক্ষে রাসেলদের সম্ভাব্য একাদশ

চলমান ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) অষ্টম ম্যাচে কিংসটনে গেইলের সেন্ট কিটস এন্ড নেভিসের বিপক্ষে মাঠ নামবে আন্দ্রে রাসেলের জ্যামাইকা তালাওয়াশ। আসরে দুই খেলায় ২টিতে জিতে পয়েন্ট টেবিলে সবার উপরে আছে রাসেলের দল। অন্যদিকে, দুই ম্যাচে এক জয় নিয়ে পঞ্চম স্থানে রয়েছে গেইল-রিয়াদদের সেন্ট কিট। আগামীকাল ভোর ৫.০০ টায় 
মাঠে নামবে দু’দল।

পিচ কন্ডিশন
কিংস্টনে উইকেট বরারবই হাই স্কোরিং।তার উপরে মুখোমুখি গেইল-রাসেলের মতো টি-২০ ক্রিকেটের দানবরা। এই উইকেটে পরে ব্যাট করা দলের সাফল্যের হার বেশি। সেক্ষেত্রে দু‘দলের জন্যই টস একটি মেজর ফ্যাক্ট হতে পারে। 

আরো পড়ুন: এই চার কারণে অধিনায়ক কোহলির সরে দাঁড়ানো উচিত

নজর থাকবে যাদের দিকে
সেন্ট কিটসে রয়েছে টি-২০ ক্রিকেটের সেরা ব্যাটসম্যান ক্রিস গেইল ও ইভান লুইস। এছাড়া অলরাউন্ডার কার্লোস ব্রাথওয়েট ও বাংলাদেশি মাহমুদউল্লাহ রিয়াদ ম্যাচের ব্যবধান গড়ে দিতে পারে। জ্যামাইকা তালাওয়াশের ‘ওয়ান ম্যান আর্মি‘ আন্দ্রে রাসেল একাই ম্যাচ ফিনিশ করে দেওয়ার ক্ষমতা রাখে। 

পজিশন
জনসন চার্লসের সাথে ওপেনিংয়ে দেখা যেতে পারে গ্লেন ফিলিপসকে। মিডল অর্ডারে রস টেইলর  ও পাওয়েলের মতো হিটাররা রয়েছে। লোয়ার মিডল অর্ডারে আন্দ্রে রাসেল ও ইমাদ ওয়াসিম রয়েছে ঝড় তোলার জন্য।

জ্যামাইকার সম্ভাব্য একাদশ: গ্লেন ফিলিপস, জনসন চার্লস, আন্দ্রে ম্যাকার্থি, রস টেইলর, র‌্যাভমান পাওয়েল, কেনার লুইস, আন্দ্রে রাসেল (অধিনায়ক), ইমাদ ওয়াসিম, কেমার রোচ, ক্রিসমার সান্তোকি, অ্যাডাম জাম্পা।
 
গোনিউজ২৪/টিআই

এ সম্পর্কিত আরও সংবাদ


খেলা বিভাগের আরো খবর