পগবার বিস্ফোরক মন্তব্যে লাভবান বার্সা!


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: আগস্ট ১৮, ২০১৮, ১১:৪৯ এএম
পগবার বিস্ফোরক মন্তব্যে লাভবান বার্সা!

ম্যানচেস্টার তারকা পল পগবাকে পেতে ৪৫ মিলিয়ন ইউরো এবং মিনা-গোমেজকে ছাড়তে প্রস্তুত ছিল বার্সেলোনা। কিন্তু সমস্যা হলো, ম্যানচেস্টারের দাবি-চাওয়া সম্পূর্ণ বিপরীত। তারা স্পেন মিডফিল্ডারের পরিবর্তে মিনা-গোমেজ নয় বরং দেম্বেলে-রাকিটিচকে চায়। ছোট এই শর্ত দ্বারা ক্লাবটি জানিয়ে দেয় এই মুহুর্তে পগবাকে ছাড়তে মোটেও প্রস্তুত ইংলিশ লিগের ক্লাবটি।

এরপরও পগবার ব্যাপারে আশাবাদী ছিল বার্সেলোনা। কারণ তারা ভালো করেই জানে কোচ মরিনহোর সঙ্গে তার বিরোধ চলছে দীর্ঘসময় ধরে। কিন্তু এবার কোচের সঙ্গে পগবার দ্বন্দ্ব-তিক্ততা-ঝগড়ার বিষয়টিও উড়িয়ে দিয়েছে ইউনাইটেড। ইউনাইডটেড নাকি সরাসরি স্কাই স্পোর্টসের উপস্থাপক জেমস কুপারের সঙ্গে যোগাযোগ করে জানিয়েছে, এসবই মিথ্যা। বরং পগবা-মরিনহোর সম্পর্ক মধুর।

আরো পড়ুন: পগবা তুমি কার, মেসি নাকি রোনালদোর?

যদিও গত শনিবার লেস্টার সিটির বিপক্ষে ম্যাচ শেষে পগবা গণমাধ্যমের সামনেই বিস্ফোরক এক মন্তব্য করে বসেন। স্পষ্ট ভাষায় জানিয়ে দেন, ‘কিছু বিষয় আছে যা বলার এখতিয়ার আমার নেই। বললে আমাকে শাস্তি পেতে হবে। তবে এটা তো সবাই জানেন যে, একজন খেলোয়াড়ের জন্য সুখী থাকাটা খুবই গুরুত্বপূর্ণ। সুখী না থাকলে আপনি স্বস্তিবোধ করবেন না।’

এই বক্তব্যের পর পরই নাকি কোচ মরিনহো পগবাকে পরামর্শ দেন ক্লাবের কাছে আনুষ্ঠানিকভাবে দলবদলের অনুমতি চাওয়ার। কিন্তু হুট করেই কিভাবে দৃশ্যপট পরিবর্তন হয়ে যায় এটাই এখন দেখার বিষয়। 

প্রসঙ্গত, ২০১৬ সালে ৯৩.২৫ মিলিয়ন ইউরোর বিনিময়ে ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে তিন বছরের জন্য চুক্তিবদ্ধ হন পগবা। তবে কোচের ট্যাকটিসের সঙ্গে নিজেকে মানিয়ে নিতে পারছেন না বলে বেশ কয়েকবার মিডিয়ার সামনে কথা বলেন তিনি। ইঙ্গিত দেয়ার চেষ্টা করেন ম্যানচেস্টার ইউনাটেড আর তার সঙ্গে যাচ্ছে না! জানা যায়, ট্রান্সফার ইস্যুতে পগবার এজেন্ট মিনো রাইলো ইতোমধ্যে ম্যানচেস্টার ও বার্সার সঙ্গে আলোচনা শুরু করে দিয়েছেন।

গোনিউজ২৪/এআর

এ সম্পর্কিত আরও সংবাদ


খেলা বিভাগের আরো খবর