খালি গায়ে ধোনির কেন গোসলের ভিডিও, রহস্য ফাঁস স্ত্রীর


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: আগস্ট ১৬, ২০১৮, ১১:৫৯ এএম
খালি গায়ে ধোনির কেন গোসলের ভিডিও, রহস্য ফাঁস স্ত্রীর

বিরাট কোহলিরা যখন বাজে পারফরম্যান্সের কারণে শিরোনামে, তখনই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল মহেন্দ্র সিংহ ধোনি। স্নানরত ভারতের সাবেক অধিনায়কের একটি পোস্ট ইতোমধ্যে ঝড় তুলেছে নেট দুনিয়ায়। মুহূর্তেই লাখো লাখো ভিউয়ার হামলে পড়ে ধোনির অবাক-স্নান দেখতে।

সেই স্নানের ভিডিওর সঙ্গে ধোনির লিখে দিয়েছিলেন, ‘রাঁচির চারপাশে তিনটে বড় বড় জলপ্রপাত রয়েছে। আগে যখনই ইচ্ছে হত তখনই চলে যেতাম। এখন আবার এমন করে ১০ বছর আগের পুরোনো স্মৃতিতে ফিরে যাচ্ছি। হেড মেসেজ একদম ফ্রি।’ 

কিন্তু ধোনি এরকম অদ্ভুত ভিডিও পোস্ট করলেন কেন? সোশ্যাল মিডিয়াতেই জবাব দিলেন স্ত্রী সাক্ষী। সাক্ষী সেই ভিডিও’র নিচেই কমেন্ট করেন, ‘এই ভিডিওটা স্রেফ আমার জন্যই ছিল।’

টেস্ট ক্রিকেট থেকে বহুদিন অবসর নিয়েছেন ‘ক্যাপ্টেন কুল’। এখন তাকে দেখা যায় কেবলমাত্র সীমিত ওভারের ক্রিকেটে। ইংল্যান্ডেও সম্প্রতি খেলে এসেছেন। দেশে ফিরে ধোনিকে দেখা যায় প্রফুল্ল পটেলের মেয়ে পূর্ণার বিয়েতে। সেখানে সাক্ষী ধোনির নাচ আর ধোনির বাথরুম-ভিডিও নেট দুনিয়ায় ভাইরাল হয়েছিল।

তার পরেই ধোনি অবাক করে নিজের অ্যাকাউন্ট থেকেই পোস্ট করে খালি গায়ে স্নান-দৃশ্য! সেই ভিডিওতে দেখা যাচ্ছে, ঊর্ধ্বাঙ্গ অনাবৃত করে স্নান করছেন ধোনি। জলপ্রপাত থেকে তীব্র বেগে জল নেমে আসছে নিচে। আর ধোনি পেছনের দিকে মুখ করে সেই জলে নিজেকে ভিজিয়ে নিচ্ছেন। পুরো ভিডিও জুড়েই তীব্র বেগে জল পড়ার শব্দ।

গোনিউজ২৪/এআর

এ সম্পর্কিত আরও সংবাদ


খেলা বিভাগের আরো খবর