যেসব বলিউড নায়িকার সঙ্গে প্রেম করেছিলেন ইমরান খান


খেলা ডেস্ক প্রকাশিত: আগস্ট ৩, ২০২১, ১০:৩৭ এএম
যেসব বলিউড নায়িকার সঙ্গে প্রেম করেছিলেন ইমরান খান

ক্রিকেটার থেকে রাজনীতিবিদ বনে যাওয়া পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের প্রেমিকার তালিকা নেহায়েত ছোট নয়। এক সময়ের জনপ্রিয় এই ক্রিকেটারের প্রেমিকার তালিকায় বলিউডের কয়েকজন নায়িকাও ছিলেন বলে গুঞ্জন শোনা যায়।

বলিউডের এক সময়ের জনপ্রিয় নায়িকা চিরকুমারী রেখার সঙ্গে ইমরান খানের প্রেমের সম্পর্ক ছিল বলে জোর গুঞ্জন আছে। তবে ভীষণ গোপন ছিল ইমরান-রেখার এই প্রেম। সেই সময়ের একটি পুরোনো প্রতিবেদনে তাদের প্রেমের সম্পর্কের বিষয়ে জানা গেছে। ওই প্রতিবেদনে বলা হয়েছে, রেখার সঙ্গে মুম্বাইতে বেশ কিছুদিন একসঙ্গে বাস করেছেন ইমরান খান। তাদের সমুদ্রের তীরে এক সাথে বেড়াতেও দেখা গেছে বলে দাবি করা হয়েছিল ওই প্রতিবেদনে। এমনকি তারা বিয়ে করতে পারেন বলেও ওই প্রতিবেদনে ইঙ্গিত দেওয়া হয়েছিল। 

তবে শুধু রেখা নন, বলিউডের আরও তিন নায়িকার সাথে প্রেমের গুঞ্জন শোনা যায় এক সময়ের প্লেবয় খ্যাত ইমরান খানের। 
তাদের মধ্যে ছিলেন, বাঙালি অভিনেত্রী সুচিত্রা সেনের মেয়ে মুনমুন সেন। সেই সময় ইমরান-মুনমুনের রোমান্স নিয়ে কলকাতা থেকে করাচি পর্যন্ত আলোচনা হতো বলে জানা গেছে।

বলিউডের আরেক জনপ্রিয় নায়িকা জিনাত আমানও ইমরান খানের প্রেমিকার তালিকায় ছিলেন। ক্রিকেট খেলতে ভারত আসলে ইমরানের ২৭ তম জন্মদিন নাকি তারা এক সাথেই উদযাপন করেছিলেন বলে গুজব আছে।

ইমরান খান বলিউডের আরেক অভিনেত্রী শাবানা আজমির সাথেও প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন বলে শোনা যায়।

এসব প্রেমের গুঞ্জন নিয়েও পাক-ভারতে এক সময় কম জল ঘোলা হয়নি। তবে কখনোই এই ব্যাপারে ইস্পাত কঠিন কোনো প্রমাণ মেলেনি। এ নিয়ে মুখ খোলেনি কোনো পক্ষই।

খেলা বিভাগের আরো খবর