মেসির বার্সায় ফেরার অপেক্ষায় প্রিয় বন্ধু


খেলা ডেস্ক প্রকাশিত: আগস্ট ১, ২০২১, ১২:২৩ এএম
মেসির বার্সায় ফেরার অপেক্ষায় প্রিয় বন্ধু

লিওনেল মেসির সঙ্গে বার্সেলোনার সম্পর্কটা দীর্ঘদিনের। পেশাদার ক্যারিয়ারের প্রায় পুরোটাই কাতালান ক্লাবটিতে কাটিয়েছেন আর্জেন্টােইন তারকা। তবে গত মাসে বার্সার সঙ্গে চুক্তি শেষ হয়ে গেছে মেসির। ক্লাবে থাকা মোটামুটি নিশ্চিত হলেও এখন পর্যন্ত স্বাক্ষর হয়নি নতুন চুক্তি। 

বার্সেলোনার আরেক তারকা ফুটবলার ও মেসির দীর্ঘদিনের সতীর্থ জেরার্ড পিকে জানিয়েছেন, বার্সার সঙ্গে মেসির চুক্তির অপেক্ষায় আছেন তারা। তিনি বলেছেন, ‘আমরা তার চুক্তির জন্য ও তাকে আমাদের সঙ্গে পেতে অপেক্ষায় আছি। আমি আশা করি সে ফেরার ব্যাপারে নিশ্চিত।

গত মৌসুমে কোপা দেলরের শিরোপা জিতেছে বার্সেলোনা। তবে চ্যাম্পিয়ন্স লিগ ও লা লিগায় ফিরেছে শূন্য হাতে। ওই মৌসুুমকে ভালো বলতে রাজি নন পিকে। তিনি বলছেন, আগামী মৌসুমে তাদের পারফরম্যান্সের ভিত্তি হবে লা লিগা।

পিকে বলেন, ‘এটা সত্যিই দারুণ সংবাদ যে দর্শকরা স্টেডিয়ামে ফিরছে। গত বছরটা খুব বেশি ভালো ছিল না যদিও আমরা একটা ট্রফি জিতেছি। লা লিগা অথবা চ্যাম্পিয়ন্স লিগ ছাড়া কোনো বছরকে ভালো বলতে পারি না।’

তিনি আরও বলেন, ‘এখানে আসলে অনেক ইচ্ছের দরকার। লিগটা আমাদের জন্য পুরো মৌসুমের ভিত্তি। যদি আমরা এটাতে ভালোভাবে এগিয়ে যেতে পারি তাহলে অন্য টুর্নামেন্টের কোয়ালিফাইং রাউন্ডগুলোকেও পার করতে পারবো। এবং মার্চ বা এপ্রিলের দিকে গিয়ে শিরোপা দৌড়ে থাকবো।’

খেলা বিভাগের আরো খবর