ম্যারাডোনার মৃত্যুতে আরও তিন সন্দেহভাজন যুক্ত


ক্রীড়া ডেস্ক প্রকাশিত: ফেব্রুয়ারি ৯, ২০২১, ০৯:০৪ পিএম
ম্যারাডোনার মৃত্যুতে আরও তিন সন্দেহভাজন যুক্ত

চিকিৎসকদের অবহেলার কারণে ডিয়েগো ম্যারাডোনার মৃত্যু হয়েছে, এই অভিযোগ খতিয়ে দেখতে আর্জেন্টিনায় অপরাধ তদন্ত করছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। এখনও তদন্তাধীন আছেন আর্জেন্টাইন ফুটবল গ্রেটের মস্তিষ্কের অস্ত্রোপচার করা নিউরোসার্জন লিওপোলদো লুকুয়ে ও মনস্তত্ত্ববিদ অগাস্তিনা কোসাশোভ। এবার তাদের সঙ্গে আরও তিন সন্দেহভাজনকে যুক্ত করলো তদন্ত কমিটি।

বুয়েন্স আয়ার্সের এক হাসপাতালে অস্ত্রোপচার শেষে বাসায় ফেরার দুই সপ্তাহ পর ২৫ নভেম্বর হার্ট অ্যাটাকে মারা যান ৬০ বছর বয়সী ম্যারাডোনা। তার মৃত্যুর পর পর আইনজীবী মাতিয়াস মোরলা এ নিয়ে তদন্তের অনুরোধ করেন। অস্ত্রোপচারের পর তার চিকিৎসায় অবহেলা হয়েছে, তার এই অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে কর্তৃপক্ষ। অভিযোগ প্রমাণিত হলে দোষী ব্যক্তি হত্যার কারণে ফৌজাদারী মামলার মুখোমুখি হবেন।

ম্যারাডোনার মৃত্যুর কয়েক দিনের মধ্যে তার দুই ব্যক্তিগত চিকিৎসক লুকুয়ে ও কোসাশোভের বাড়ি ও অফিসে তল্লাশি অভিযান চালায় তদন্তকারী দল। সেখান থেকে নানা জিনিস জব্দ করে তারা তদন্তের স্বার্থে। এবার তাদের সঙ্গে যুক্ত হলেন আরও তিনজন।

সান ইসিদ্রোর প্রসিকিউটর্স অফিস সূত্রে জানা গেছে, মৃত্যুর কয়েক মাস আগে ম্যারাডোনার চিকিৎসা করা সাইকোলজিস্ট কার্লোস দিয়াজের সঙ্গে দুই নার্স দাহিয়ানা জিসেলা মাদ্রিদ ও রিকার্ডো আলমিরোনকে তদন্তের অধীনে আনা হয়েছে।

গোনিউজ২৪/আই

খেলা বিভাগের আরো খবর