নারিনের খবর শুনে রীতিমত বিস্মিত কেকেআর


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: অক্টোবর ১২, ২০২০, ০৭:০২ পিএম
নারিনের খবর শুনে রীতিমত বিস্মিত কেকেআর

দারুণ বোলিং করলেন সুনিল নারিন। কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে ২৮ রানে ২ উইকেট নিয়ে দলকে জেতাতে রাখলেন বড় ভূমিকা। কিন্তু ওই ম্যাচের পরই সন্দেহজনক অ্যাকশনে প্রশ্নবিদ্ধ হলেন কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) ক্যারিবীয় পেসার। যে খবর শুনে রীতিমত বিস্মিত কেকেআর ম্যানেজম্যান্ট।

এর আগেও কয়েকবার সন্দেহজনক বোলিং অ্যাকশনে অভিযুুক্ত হয়েছিলেন নারিন। তবে আইপিএলে বেশ আগে। পাঁচ বছর আগে অভিযুক্ত হওয়ার পর অ্যাকশন শুধরেও ফেলেন এই অফস্পিনার, ফের পড়লেন বিপদে।

তার চেয়ে বেশি বিপদে কেকেআর। মৌসুমে তাদের মাত্র ৬ ম্যাচ পার হয়েছে, বাকি আছে ৮টি। ৪ জয় নিয়ে প্লে-অফে খেলার ভালো সম্ভাবনাও তৈরি হয়েছে। নারিনের বোলিংটা 'মাইনাস' করতে হলে সেটি হবে কেকেআরের জন্য বড় ধাক্কা।

সোমবার কেকেআর নারিনের ঘটনায় বিস্ময় প্রকাশ করে বলেছে, ‘আমাদের ফ্র্যাঞ্জাইজি এবং নারিনের জন্য এই খবরটি এসেছে বিস্ময় হিসেবে। ২০১২ সালের পর থেকে ১১৫ ম্যাচ এবং ২০১৫ সালের পর থেকে ৬৮ ম্যাচ খেলেছেন তিনি। শেষবার যখন আইপিএলে অভিযুক্ত হন, তারপর আইসিসির অনুমোদিত পরীক্ষাগারে পরীক্ষা দিয়েই ফিরেছিলেন।’

কেকেআর যোগ করেছে, ‘সেইসঙ্গে এই মৌসুমেও তো তিনি ছয়টি ম্যাচ খেলে ফেলেছেন। আনুষ্ঠানিক বা অনানুষ্ঠানিকভাবে ম্যাচ অফিসিয়ালরা এখন পর্যন্ত কোনো উদ্বেগ প্রকাশ করেননি। তবে আমরা আশাবাদি দ্রুতই উপযুক্ত সমাধান বের করা যাবে।’

আজ সোমবার কেকেআর খেলতে নামবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিপক্ষে। দুই দলই ৬ ম্যাচে সমান ৪টি করে জয় পেয়েছে। অর্থাৎ আজ যারা জিতবে তারাই এগিয়ে যাবে।

খেলা বিভাগের আরো খবর