বদলে গেল আইপিএলের সূচি


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: মার্চ ১৩, ২০২০, ০৩:১৮ পিএম
বদলে গেল আইপিএলের সূচি

বিশ্বব্যাপী মহামারী রূপ ধারণ করেছে করোনাভাইরাস। যার ধাক্কা লেগেছে বিশ্ব ক্রিকেটে। এরই মধ্যে বদলে গেছে ক্রিকেটের অনেক সূচি। বাতিলও হয়েছে কিছু ম্যাচ। এর মাঝেই আলোচনা চলছিলো যথাসময়ে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ(আইপিএল) শুরুর ব্যাপারে।

কিন্তু করোনা পরিস্থিতির সামগ্রিক দিক বিবেচনা করে পিছিয়ে নেয়া হয়েছে আইপিএলের ১৩তম আসর। পূর্ব নির্ধারিত সূচিতে ২৯ মার্চ থেকে এবারের আসর শুরুর কথা ছিলো।

কিন্তু সে সিদ্ধান্ত থেকে সরে এসেছে আইপিএলের গভর্নিং কাউন্সিল। নতুন সূচিতে প্রায় আড়াই সপ্তাহ (১৭ দিন) পিছিয়ে ১৫ এপ্রিল থেকে শুরু হবে আইপিএলের এবারের আসর।

জানা গিয়েছিল, আইপিএলের এবারের আসরের ভবিষ্যৎ নির্ধারণ করতে আগামীকাল (শনিবার) জরুরি বৈঠকে বসবে টুর্নামেন্টের গভর্নিং কাউন্সিল। ফলে সবার অপেক্ষা ছিলো, শনিবারের বৈঠকের।

তবে জনপ্রিয় ক্রিকেটভিত্তিক ওয়েবসাইট ইএসপিন ক্রিকইনফো জানাচ্ছে, সেই বৈঠক হয়ে গেছে আজই। যেখানে গভর্নিং ছিলেন বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি এবং সেক্রেটারি জয় শাহ।

তাদের বৈঠকে আলোচনা হয়েছে পররাষ্ট্র মন্ত্রণালয়ের দেয়া নির্দেশনা নিয়েও। পরে সবকিছু বিবেচনা করেই আইপিএলের এবারের আসর ১৭ দিন পেছানোর সিদ্ধান্ত নেয়া হয়েছে।

গোনিউজ২৪/এন

খেলা বিভাগের আরো খবর