মুজিববর্ষ টি-২০: বিশ্ব একাদশের হয়ে খেলবেন যারা


নিউজ ডেস্ক: প্রকাশিত: ফেব্রুয়ারি ২৫, ২০২০, ০৫:৫৩ পিএম
মুজিববর্ষ টি-২০: বিশ্ব একাদশের হয়ে খেলবেন যারা

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে এশিয়া একাদশ বনাম বিশ্ব একাদশের দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের ব্যাপারে আগেই ঘোষণা হয়েছিল। সিরিজের আয়োজন করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। 

এই সিরিজে এশিয়া একাদশের বিপক্ষে বিশ্ব একাদশের অধিনায়কত্ব করবেন দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক ফাফ ডু প্লেসিস। কোচ হিসেবে থাকবেন টম মুডি।

খেলাধুলা বিষয়ক সংবাদমাধ্যম ইএসপিএন ক্রিকইনফো এ তথ্য জানিয়েছে।

ইএসপিএন ক্রিকইনফো জানায়, বিশ্ব একাদশের স্কোয়াডে অধিনায়ক ফাফ ডু প্লেসিস ছাড়া দক্ষিণ আফ্রিকা থেকে আছেন লুঙ্গি এনগিডি। ওয়েস্ট ইন্ডিজ থেকে আছেন চার জন (ক্রিস গেইল, নিকোলাস পুরান, কাইরন পোলার্ড ও শেলডন কটরেল)। ইংল্যান্ড থেকে আছেন তিন জন (অ্যালেক্স হেলস, জনি বেয়ারস্টো ও আদিল রশিদ)।

নিউজিল্যান্ড থেকে আছেন দুজন। রস টেইলর ও মিচেল ম্যাকলেনাগান। অস্ট্রেলিয়া থেকে থাকছেন অ্যান্ড্রু টাই।

এদিকে বিশ্ব একাদশের বিপক্ষে খেলতে ঘোষিত এশিয়া একাদশে রয়েছেন-লোকেশ রাহুল, শিখর ধাওয়ান, তামিম ইকবাল, বিরাট কোহলি, লিটন দাশ, ঋষভ পন্থ, মুশফিকুর রহিম, থিসারা পেরেরা, রশিদ খান, মোস্তাফিজুর রহমান, সন্দীপ লামিচানে, লাসিথ মালিঙ্গা, মোহাম্মদ শামি, কুলদীপ যাদব, মুজিব উর রহমান।

স্কোয়াডের লোকেশ রাহুল খেলবেন একটি ম্যাচ। তবে ভারতীয় অধিনায়ক বিরাট কোহলিকে দলে রাখা হলেও তার খেলার ব্যাপারে এখনো কোনো নিশ্চয়তা আসেনি।

গো নিউজ২৪/আই

খেলা বিভাগের আরো খবর