প্রতি মাসে এক লাখ টাকা করে পাবেন প্রত্যেক খেলোয়াড়: পাপন


নিজস্ব প্রতিনিধি: প্রকাশিত: ফেব্রুয়ারি ১২, ২০২০, ০৮:২১ পিএম
প্রতি মাসে এক লাখ টাকা করে পাবেন প্রত্যেক খেলোয়াড়: পাপন

বিশ্বকাপ জয়ী অনূর্ধ্ব- ১৯ দলের প্রত্যেক ক্রিকেটার প্রতি মাসে ১ লাখ টাকা করে পাবেন বলে জানিয়েছে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। 

বুধবার রাতে মিরপুরে ক্রিকেটারদের সংবর্ধনা অনুষ্ঠানে আয়োজিত সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন তিনি। 

পাপন বলেন, আগামি দুই বছরের জন্য এই চুক্তি করা হবে। দুই বছর পর টাকার পরিমান দ্বিগুন হবে। তবে এরমধ্যে কারও পারফরমেন্স খারাপ হলে তিনি চুক্তি থেকে বাদ যেতে পারেন। এই দুই বছর তাদের বিশেষ প্রশিক্ষণের ব্যবস্থা করা হবে।

এর আগে মিরপুরে ক্রিকেটারদের লাল গালিচা সংবর্ধনা দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বিমানবন্দরের ফুলের শুভেচ্ছার পর আকবর আলীদের নেয়া হয় মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। সেখানে খেলোয়াড়দের সংবর্ধনা দেওয়া হয়।

বুধবার বিকেল ৪টা ৫৫ মিনিটে বিমানবন্দরে নামার পর ফুল এবং মিষ্টিমুখ করিয়ে তাদের বরণ করা হয়। এরপর খেলোয়াড়দের সরাসরি মিরপুর স্টেডিয়ামে আনা হয়। এ সময় পুরো রাস্তাজুড়ে অসংখ্য ক্রিকেট ভক্ত তাদের মার্চ করছিলেন।

সন্ধ্যা সাড়ে ৭টার পর মাঠে প্রবেশের পর আকবর আলীসহ ট্রফি আকাশের দিকে তুলে ধরেন ধরেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। এরপর ফুল দিয়ে তাদের বরণ করে কেক কাটা হয়।

এর আগে বিমানবন্দরে পৌঁছানোর পর আকবর আলী, তৌহিদ হৃদয়দের ফুলের মালা দিয়ে বরণ করে নেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল ও বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। এ সময় ক্রীড়া মন্ত্রণালয় ও বিসিবির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

দক্ষিণ আফ্রিকার জোহানেসবার্গ থেকে দুবাই হয়ে এমিরেটস এয়ারলাইন্সের ইকে-৫৮৬ ফ্লাইটে দেশে আসেন লাল-সুবজের প্রতিনিধিরা।

যুবা টাইগারদের দেশে ফেরা উপলক্ষে ঢাকার শাহজালাল বিমানবন্দরে জাঁকজমক অভ্যর্থনার আয়োজন করা হয়।

গো নিউজ২৪/আই

খেলা বিভাগের আরো খবর