বিশ্বকাপ হেরে আকবরদের গালাগাল করেন ভারতীয় ক্রিকেটাররা!


নিউজ ডেস্ক: প্রকাশিত: ফেব্রুয়ারি ১০, ২০২০, ০৩:৫৮ পিএম
বিশ্বকাপ হেরে আকবরদের গালাগাল করেন ভারতীয় ক্রিকেটাররা!

রাকিবুলের ব্যাট থেকে ম্যাচ উইনিং রানটি আসতেই বিশ্বজয়ের বুনো উল্লাসে মেতে ওঠেন বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের ক্রিকেটাররা। ডাগআউট থেকে দৌড়ে মাঠের দিকে ছুটেন তারা। চোখের পলকে মাঠের মধ্যে ঢুকে পড়েন তারা।

দক্ষিণ আফ্রিকার পচেফস্ট্রুম থেকে সেই উদযাপন সরাসরি টেলিভিশনের পর্দায় দেখছিলেন ক্রিকেটপ্রেমীরা। কিন্তু হুট করেই সরিয়ে নেয়া হয় ক্যামেরা। ক্রিকেটারদের উল্লাস প্রদর্শনের পরিবর্তে দেখানো হয় দর্শকদের।

তবে ততক্ষণে বিষয়টি পরিষ্কার হয়ে যায়। ক্যামেরা সরানোর আগের দৃশ্যতে দেখা যায়, ভারত অনূর্ধ্ব-১৯ দলের ক্রিকেটারদের সঙ্গে টাইগার যুবাদের মধ্যে কিছু একটা চলছে। টিভি পর্দায় খানিকটা গুরুতরই লাগছিল।

পরে জানা যায়, ওই সময় বাংলাদেশ ক্রিকেটারদের গালাগালি করেছিলেন ভারতীয় যুবারা। শুরুতে আমলে না নিলেও পরে বিষয়টি গুরুতর হয়ে দাঁড়ায়। যদি বাকবিতণ্ডার শুরুটা হয় পরাজিত দলের তরফ থেকে। একপর্যায়ে ধাক্কাধাক্কির সূচনাটা করেন প্রিয়ম গর্গরাই।

শেষ পর্যন্ত আম্পায়ারদের হস্তক্ষেপে বিবাদের নিষ্পত্তি হয়। মহারণে ধারাভাষ্য দেয়া দক্ষিণ আফ্রিকা ক্রিকেটার জেপি ডুমিনির ভিডিওতে এ দৃশ্য ধরা পড়ে। পরে তিনি এটি টুইট করেন। তাতে দেখা যায়, দুদলই বেশ আগ্রাসী ছিল, যা বোঝা গিয়েছিল তাদের শরীরি ভাষায়।

এদিন টসে জিতে ভারতকে ফিল্ডিংয়ে পাঠায় বাংলাদেশ। আগে ব্যাট করে ১৭৮ রানের টার্গেট দেন তারা। খেলতে নেমে ব্যাটিং বিপর্যয়ে পড়েন টাইগার যুবারা। পরে আকবরের অধিনায়কোচিত ব্যাটিংয়ে শ্বাসরুদ্ধকর জয় নিয়ে মাঠ ছাড়েন তারা। প্রথমবারের মতো বিশ্বকাপ জয়ের আনন্দে মাতেন বাংলাদেশের ১৬ কোটি মানুষ।

গো নিউজ২৪/আই

খেলা বিভাগের আরো খবর