লাহোরে অনুশীলন শুরু টাইগারদের


নিউজ ডেস্ক: প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২০, ১১:০৮ এএম
লাহোরে অনুশীলন শুরু টাইগারদের

পাকিস্তানের লাহোরে পৌঁছেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। সেখান থেকে উষ্ণ অভ্যর্থনার পাশাপাশি কড়া নিরাপত্তার মধ্য দিয়েই টিম হোটেল পার্ল কন্টিনেন্টালে নেয়া হয়েছে মাহমুদউল্লাহ-তামিমদের।

যেহেতু মাত্র সাড়ে তিন ঘণ্টার বিমান যাত্রা। তাই ভ্রমণক্লান্তি খুব একটা জেকে বসতে পারেনি ক্রিকেটারদের ওপর। যে কারণে টি-টোয়েন্টি সিরিজ শুরুর আগে বৃহস্পতিবার সকালেই অনুশীলনে নেমে পড়ছে বাংলাদেশ ক্রিকেট দল।

লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে দিনের আলোয় বাংলাদেশ সময় বেলা ১১টা থেকে অনুশীলন পর্ব শুরু হয়েছে বাংলাদেশের। যা চলবে কয়েক ঘণ্টা। যেহেতু সিরিজের সবগুলো ম্যাচই হবে দুপুর ৩টায়, তাই ফ্লাডলাইটের বদলে দিনের আলোয় অনুশীলনই বেছে নিয়েছে টাইগাররা।

বুধবার রাত ৮টার দিকে বাংলাদেশ বিমানের বিশেষ ভাড়া করা চাটার্ড ফ্লাইটে পাকিস্তানের উদ্দেশে রওনা হয় টাইগার বাহিনী।

২৪ জানুয়ারি সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ। পরের দুই ম্যাচ হবে ২৫ ও ২৭ তারিখ। 

তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে টাইগারদের নিরাপত্তার জন্য লাহোরে মোতায়েন থাকবে ১০ হাজার পুলিশ, ১৭ এসপি, ৪৮ ডিএসপি, ১৩৪ ইনসপেক্টর এবং ৫৯২ জন অধস্তন নিরাপত্তাকর্মী।

পাকিস্তান সফরে বাংলাদেশের টি-টোয়েন্টি স্কোয়াড:
মাহমুদুল্লাহ রিয়াদ (অধিনায়ক), তামিম ইকবাল, লিটন দাস, সৌম্য সরকার, আফিফ হোসেন ধ্রুব, নাইম শেখ, নাজমুল হাসান শান্ত, মোহাম্মদ মিঠুন, মেহেদী হাসান, আমিনুল বিপ্লব, মোস্তাফিজুর রহমান, শফিউল ইসলাম, রুবেল হোসেন, আল-আমিন হোসেন ও হাসান মাহমুদ।

গো নিউজ২৪/আই

খেলা বিভাগের আরো খবর