টেস্ট জয়ের প্রত্যাশা নেই তাই চাপও নেই: মুমিনুল


নিউজ ডেস্ক: প্রকাশিত: নভেম্বর ১৩, ২০১৯, ০৫:৫৭ পিএম
টেস্ট জয়ের প্রত্যাশা নেই তাই চাপও নেই: মুমিনুল

ভারতের বিপক্ষে টেস্ট জয়ের কোনো প্রত্যাশা নেই বলে জানালেন বাংলাদেশ দলের অধিনায়ক মুমিনুল হক। বৃহস্পতিবার (১৪ নভেম্বর) ভারতের মধ্যপ্রদেশে অবস্থিত ইন্দোরের হল্কার স্টেডিয়ামে শুরু হবে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথম টেস্ট।

এই টেস্ট ম্যাচকে সামনে রেখে বুধবার দুপুরে হল্কার স্টেডিয়ামে এসে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন মুমিনুল। 

তিনি বলেন, ‘আমার কাছে মনে হয়েছে আমাদের কোনো চাপ নাই। কারণ আমাদের কোনো এক্সপেকটেশন ওইরকম নেই। আপনারাও জানেন, আমরাও জানি, সবাই জানে। আমাদের ওইরকম প্রেশারও নেই যে আমাদের জিততে হবে। আমরা আমদের ভালো ক্রিকেট খেলার চেষ্টা করব।’

মুমিনুল একটা কথাই প্রতিষ্ঠিত করার চেষ্টা করেছেন বারবার। তা হলো ভালো খেলার চেষ্টা করবেন তারা। তার মতে জয়ের প্রত্যাশা নিয়ে মাঠে নামলে অনেক চাপও থাকে। তাই এই চাপ তিনি নিতে চান না।

সাকিব আল হাসান নিষিদ্ধ হওয়ার পর ভারত সফরে আসার একদিন আগে মুমিনুলকে টেস্ট অধিনায়ক হিসেবে ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তিনি দেশের ক্রিকেটে ১১ তম টেস্ট অধিনায়ক। অধিনায়ক হিসেবে কেমন অভিজ্ঞতা? কেমন লাগছে?

মুমিনুল বলেন, ‘এটা আমার জন্য অনেক এক্সাইটমেন্ট। জুনিয়র হিসেবে এটা আমার জন্য খুব বড় একটা অপরচুনিটি। আল্লাহ তাআলার কাছে শুকরিয়া এরকম অপরচুনিটি সবাই পায় না। তো আমি চাই যে অপরচুনিটিটা খুব ভালোভাবে কাজে লাগাব। এই জিনিসটা কাজে লাগানোর জন্য চেষ্টা করব দেশের জন্য। এরকম সুযোগতো সবাই পায় না তাই আমি জিনিসটা চেষ্টা করব।’

গো নিউজ২৪/আই

খেলা বিভাগের আরো খবর