ক্রিকেটারদের ধর্মঘট: বিবিসিকে সাক্ষাতকারে যা বললেন মাশরাফি


নিজস্ব প্রতিনিধি: প্রকাশিত: অক্টোবর ২১, ২০১৯, ০৯:৩২ পিএম
ক্রিকেটারদের ধর্মঘট: বিবিসিকে সাক্ষাতকারে যা বললেন মাশরাফি

বাংলাদেশের ক্রিকেটে নজিরবিহীন এক ঘটনা ঘটে গেল সোমবার। এদিন দুপুরে মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে সাকিব আল হাসান, তামিম ইকবাল, মুশফিকুর রহিমসহ জাতীয় ক্রিকেটারদের অনেকেই উপস্থিত হয়ে সংবাদ সম্মেলন করে ডাক দিয়েছেন ধর্মঘটের। বললেন, দাবি পূরণ না হওয়া পর্যন্ত দলের হয়ে মাঠে নামবেন না তারা। কোনো ক্রিকেট কার্যক্রমে অংশ নেবেন না। 

এদিকে সতীর্থদের আন্দোলনের পর সোমবার বিবিসিকে সাক্ষাতকার দিয়েছেন ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। তবে তিনি ক্রিকেটারদের আন্দোলন নিয়ে কোনো কথা বলেননি। 

তিনি বলেন, যখন ক্রিকেট নিয়ে কথা বলবো তখন ক্রিকেটের কথা, এখন ক্রিকেট নিয়ে কথা নয়। এখন এই বিষয়ে কোনো কথা বলব না। বিশ্বকাপের পরে আর ক্রিকেট নিয়ে কথা বলছিনা আমি, আবার যখন ফিরব তখন কথা হবে।

ক্রিকেটারদের ধর্মঘট নিয়ে গোটা দেশে যখন আলোচনার ঝড় বইছে, তখন পাওয়া যাচ্ছিল না ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাকে। সোমবার দুপুরে মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে সাকিব, তামিম, মুশফিকসহ জাতীয় ক্রিকেটারদের অনেকেই উপস্থিত হয়ে সংবাদ সম্মেলন করে ডাক দিয়েছেন ধর্মঘটের। দাবি পূরণ না হওয়া পর্যন্ত দলের হয়ে মাঠে না নামার ঘোষণা দিয়েছেন তারা। সেই ক্রিকেটারদের ভিড়ে দেখা যায়নি মাশরাফিকে। রাত পর্যন্ত তিনি কোনো বিবৃতি বা বক্তব্যও দেননি এ বিষয়ে।

গো নিউজ২৪/আই

খেলা বিভাগের আরো খবর