মেসি-সুয়ারেসে বিধ্বস্ত সেভিয়া


নিউজ ডেস্ক: প্রকাশিত: অক্টোবর ৭, ২০১৯, ১০:৩৫ এএম
মেসি-সুয়ারেসে বিধ্বস্ত সেভিয়া

বাইসাইকেল কিকে অসাধারণ এক গোল করলেন লুইস সুয়ারেস। জালের দেখা পেলেন লিওনেল মেসি। গোল পেয়েছেন আর্তুরো ভিদাল ও উসমানে দেম্বেলে। তাতে সেভিয়াকে উড়িয়ে লা লিগার পয়েন্ট টেবিলে দ্বিতীয়স্থানে উঠে এসেছে বার্সেলোনা।

কাম্প ন্যুতে রোববার রাতে স্পেনের শীর্ষ লিগের ম্যাচটিতে অতিথি দলকে ৪-০ গোলে হারায় এরনেস্তো ভালভেরদের দল। প্রথমার্ধে তিন গোলের পর দ্বিতীয়ার্ধে প্রতিপক্ষের কফিনে শেষ পেরেক ঠুকেন মেসি।

নিজেদের মাঠে শুরু থেকেই বল দখল ও আক্রমণে আধিপত্য দেখায় বার্সেলোনা। তবে গোল পেতে খানিকটা দেরি হয়েছে। ম্যাচের ২৭তম মিনিটে সুয়ারেসের অসাধারণ এক বাইসাইকেল শটে দলকে এগিয়ে নেন সুয়ারেস। নেলসন সেমেদোর ক্রস থেকে ডি-বক্সের মাঝামাঝি থেকে বাঁ পায়ের শটে গোলটি করেন উরুগুয়ান এই স্ট্রাইকার।

পাঁচ মিনিট পরই ব্যবধান দ্বিগুণ করেন ভিদাল। সতীর্থ আর্থারের রক্ষণচেরা পাস থেকে গোলটি করে চিলিয়ান এই মিডফিল্ডার। তিন মিনিটের মধ্যেই ব্যবধান ৩-০ করেন দেম্বেলে। এই গোলের উৎসও ব্রাজিলিয়ান এই মিডফিল্ডার।

বিরতির মাঠে ফেরার পরই ব্যবধান কমানোর সুযোগ পেয়েছিল সেভিয়া। ডি ইয়ংয়ের শটটি কোনাকুনি শটটি লাগে পোস্টে। ৫৯তম মিনিটে দেখা যায় মেসি ঝলক। বার্সেলোনা ফরোয়ার্ডের শটটি অল্পের জন্য ফিরিয়ে দেন অতিথি দলের গোলরক্ষক। ৭৮তম মিনিটে দারুণ এক ফ্রি-কিকে চলতি লিগে গোলের খরা কাটালেন মেসি।

শেষ দিকে গিয়ে জোড়া ধাক্কা খায় বার্সেলোনা। হাভিয়ের এর্নানদেসকে ফাউল করে লাল কার্ড দেখেন অভিষিক্ত ডিফেন্ডার রোনালদ আরায়ো। দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন দেম্বেলে।

আট ম্যাচে পাঁচ জয় ও এক ড্রয়ে ১৬ পয়েন্ট নিয়ে তালিকার দ্বিতীয়স্থানে উঠে এসেঠে লিগের গত দুই আসরের চ্যাম্পিয়ন বার্সেলোনা। শীর্ষে থাকা রিয়াল মাদ্রিদের পয়েন্ট ১৮।

দিনের অপর ম্যাচে রিয়াল ভায়োদলিদের সঙ্গে গোলশূন্য ড্র করা আতলেতিকো মাদ্রিদ তৃতীয়স্থানে আছে ১৫ পয়েন্ট নিয়ে।

গো নিউজ২৪/আই

খেলা বিভাগের আরো খবর