১০ বছরের এই কিশোর মনে করাচ্ছে শেন ওয়ার্নকে!


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: আগস্ট ২০, ২০১৯, ০৫:৩৬ পিএম
১০ বছরের এই কিশোর মনে করাচ্ছে শেন ওয়ার্নকে!

ইংল্যান্ডের হডেসডন ক্রিকেট ক্লাব, যা হডি সিসি অফিসিয়াল নামেও পরিচিত। তরুণদের ক্রিকেটের প্রশিক্ষণের জন্য এই ক্লাবের নাম আছে। সম্প্রতি এই ক্লাবের অফিসিয়াল টুইটার হ্যান্ডল থেকে পোস্ট করা হয়েছে একটি ভিডিও। আর সেই ভিডিও ভাইরাল হতেই আলোচনায় এসে গিয়েছেন কিংবদন্তি অস্ট্রেলীয় লেগ স্পিনার শেন ওয়ার্ন। কিন্তু কেন?

হডেসডনের টুইটার হ্যান্ডল থেকে পোস্ট করা সেই ভিডিওতে ফিনলে নামের এক বালককে বল করতে দেখা যাচ্ছে। ফিনলের বয়স এখনও ১০ বছর হয়নি। কিন্তু তার বোলিং অ্যাকশন মনে পড়াচ্ছে শেন ওয়ার্নকে। শুধু তাই নয়, ওই ভিডিওতে স্টেডিয়ামের বাইরে থাকা একটি স্ট্যাচুকে বল করছে সে। স্ট্যাচুটি একটি ব্যাটসম্যানের। সেই স্ট্যাচুকে ওয়ার্নের বোলিং ডেলিভারির কায়দায় বল করল ফিনলে। তার স্ট্যাচুর ব্যাটে বল লেগে ক্যাচ উঠতেই ধরে ফেললেন ওই স্ট্যাচুর পাশে থাকা এক ব্যক্তি।

আর এই ভিডিও দেখেই নেটিজেনদের মনে পড়ে যাচ্ছে, লর্ডসে কমবসয়ী ওয়ার্নের নেওয়া একটি ডেলিভারির কথা। যে ডেলিভারিতে ক্যাচ উঠেছিল ফাইন লেগে। তার পরই ফিনলেকে ওয়ার্নের উত্তরসূরি হিসাবে দেখতে চাইছেন নেটিজেনরা।

বোলিং অ্যাকশন দেখে ফিনলেকে কেউ বলছেন, ‘ম্যাচ উইনিং স্পিনার।’ তো কেউ বলছেন, ‘ইংল্যান্ডের নতুন স্পিনারের দরকার হলে এই ছেলেটির দিকে নজর দেওয়া উচিত।’ 

এখানে ক্লিক করুন।

গোনিউজ২৪/এআর

খেলা বিভাগের আরো খবর