সিলেট সিক্সার্সের বিরুদ্ধে সেই অভিযোগ সত্য প্রমাণ


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: আগস্ট ২০, ২০১৯, ০৪:৩৯ পিএম
সিলেট সিক্সার্সের বিরুদ্ধে সেই অভিযোগ সত্য প্রমাণ

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সপ্তম আসরে দেখা যাবে না সিলেট সিক্সার্সকে। আর দেখা গেলেও নতুন মালিকানায় এবং নতুন নামে দেখা যেতে পারে ফ্রাঞ্চাইজিটিকে। কারণ হিসাবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের গভর্নিং কাউন্সিল থেকে জানানো হয়, সিলেট সিক্সার্স খেলোয়াড় এবং কোচের টাকা পুরোপুরি পরিশোধ করেনি। সব মিলিয়ে তাদের কাছে প্রায় এক কোটির ওপরে বকেয়া রয়েছে। 

তবে সিলেট সিক্সার্সের পক্ষ থেকে বলা হচ্ছে ভিন্ন কথা। তাদের দাবি, গভর্নিং কাউন্সিল যে দাবি তুলেছেন তা আদৌ সত্য নয়। তাদের কাছে যে টাকাটা বিপিএল পায় তা এক কোটি হবে না। 

এ বিষয়ে সিলেট সিক্সার্সের সিইও ইয়াসির ওবায়েদ জানিয়েছেন, ক্রিকেটারদের কোনো বকেয়া নয়, কেবল কোচের কিছু টাকা বকেয়া রয়েছে। আগামী আসরে দলটি অংশ নিবে কিনা তা এখনো সিদ্ধান্ত হয়নি। বিপিএল গর্ভনিং কাউন্সিলের সঙ্গে বৈঠকের পর সিদ্ধান্ত নেওয়া হবে।

সিক্সার্স সিইও ইয়াসির ওবায়েদ আরো  জানিয়েছেন, ‘আমাদের কাছে ক্রিকেটারদের কোনো বকেয়া নেই। কোচের কিছু পাওনা আছে। সেটাও সামান্য। বৈঠকে বসবো বিসিবির সঙ্গে। এসব দেনা-পাওনাসহ আগামি আসর নিয়ে আলোচনা হবে। এরপরই আমরা সিদ্ধান্ত নিব দল থাকবে কিনা? তথ্যসূত্র-এসএনএফ

গোনিউজ২৪/এআর
 

খেলা বিভাগের আরো খবর