অ্যাশেজের আগে ইংল্যান্ড শিবিরে দুঃসংবাদ


স্পোর্টস ডেস্ক: প্রকাশিত: জুলাই ২৪, ২০১৯, ০৮:৪০ এএম
অ্যাশেজের আগে ইংল্যান্ড শিবিরে দুঃসংবাদ

আর মাত্র ৩৭ দিন পর শুরু হচ্ছে ক্রিকেট ইতিহাসের সবচেয়ে মর্যাদাপূর্ণ লড়াই অ্যাশেজ সিরিজ। এর আগে লর্ডসে আয়ারল্যান্ডের বিপক্ষে নিজেদের ঝালিয়ে নিতে মাঠে নামছে বিশ্বচ্যাম্পিয়নরা। আজ লর্ডসে শুরু হবে এই টেস্ট, যা হবে চার দিনের।

লম্বা সময় ধরে টেস্ট থেকে বাইরে থাকায় আজ ভালোভাবে প্রস্তুতিটা সেরে নেবে ইংলিশরা। তবে এই সুযোগটা পাচ্ছেন না জেমস অ্যান্ডারসন। চোটের কারণে আয়ারল্যান্ডের বিপক্ষে টেস্ট থেকে ছিটকে গেছেন এই পেসার। ডান পায়ের কাফ ইনজুরিতে খেলা হচ্ছে না তার। গতকাল ইংল্যান্ড ও ওয়েলস (ইসিবি) ক্রিকেট বোর্ড নিশ্চিত করেছে খবরটি।

এই চোটে ১লা আগস্ট এজবাস্টন টেস্ট দিয়ে শুরু হতে যাওয়া অ্যাশেজের শুরুতে তাকে পাওয়া নিয়েও শঙ্কা রয়েছে। দুই জুলাই অ্যান্ডারসন তার কাউন্টি দল ল্যাঙ্কাশায়ারের হয়ে খেলার সময় চোটে পড়েন।

ওই ঘটনার পাঁচ দিন পর এমআরআই পরীক্ষায় নিশ্চিত হওয়া যায় তার চোটের গভীরতা। এরপরও আয়ারল্যান্ডের বিপক্ষে টেস্ট ম্যাচের স্কোয়াডে অভিজ্ঞ পেসারকে রেখেছিল ইসিবি। এমনকি একাদশে থাকাটাও ছিল নিশ্চিত। কিন্তু ম্যাচের আগের দিন এলো দুঃসংবাদ। আইরিশদের বিপক্ষে ম্যাচের চেয়ে বেশি দুশ্চিন্তা ভর করেছে অ্যাশেজের শুরুতে অ্যান্ডারসনকে পাওয়া নিয়ে।

গোনিউজ২৪/এম

খেলা বিভাগের আরো খবর