সাকিব পাচ্ছেন বিরল সম্মাননা


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: জুলাই ২৩, ২০১৯, ১০:২৪ পিএম
সাকিব পাচ্ছেন বিরল সম্মাননা

বিশ্বকাপ ভালো হয়নি বাংলাদেশের। ৮ ম্যাচে মাত্র তিনটিতে জয় তুলে মাশরাফির দল। তবে ঠিকই ব্যাটে-বলে অসাধারণ নৈপুণ্যতা দেখান অলরাউন্ডার সাকিব আল হাসান। ব্যাট হাতে তিনি ৬০৬ রান এবং হাত ঘুরিয়ে ১১ উইকেট তুলে টুর্নামেন্ট সেরার দৌঁড়ে এগিয়ে ছিলেন। বাংলাদেশ সেমিতে না উঠায় পুরস্কার পাননি তিনি।

দ্বাদশ বিশ্বকাপে নান্দনিক এ পারফরম্যান্সের সুবাদে চট্টগ্রাম সিটি কর্পোরেশন বিরল সম্মান দিচ্ছে সাকিব আল হাসানকে। মঙ্গলবার রাতে বিষয়টি নিশ্চিত করেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির।

দেশের প্রথমসারির এক পত্রিকার সঙ্গে আলাপকালে তিনি বলেন, ‘বিশ্বকাপে অসাধারণ পারফরম্যান্সের জন্য সাকিব আল হাসানকে সম্মান জানানো হবে। তার সম্মানে আগামী ৩০ ‍জুলাই চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা (সিজেকেএস) একটি অনুষ্ঠানের আয়োজন করেছে। যেখানে বিশ্বসেরা অলরাউন্ডারের হাতে তুলে দেয়া হবে চট্টগ্রাম নগরীর চাবি।’

আগামী মঙ্গলবার চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে বিকেল ৪টায় সংবর্ধনা অনুষ্ঠান শুরু হওয়ার কথা রয়েছে। অনুষ্ঠানে চট্টগ্রামের বিভিন্ন ক্রিকেট একাডেমির শিক্ষার্থীরা উপস্থিত থাকবে। ভবিষ্যৎ প্রজন্মকে উৎসাহিত করতে এই উদ্যোগ।

বিশ্বকাপ শেষে ছুটির আমেজে আছেন সাকিব আল হাসান। ইউরোপ ও যুক্তরাষ্ট্রে ছুটি কাটিয়ে আগামী ২৭ জুলাই তার দেশে ফেরার কথা রয়েছে।

গোনিউজ২৪/এআর

খেলা বিভাগের আরো খবর