বেলকে সহ্যই করতে পারছেন না জিদান


স্পোর্টস ডেস্ক: প্রকাশিত: জুলাই ২২, ২০১৯, ০৬:২২ পিএম
বেলকে সহ্যই করতে পারছেন না জিদান

রিয়াল মাদ্রিদে গ্যারেথ বেলের সময় যে ফুরিয়ে এসেছে, তা নিশ্চিত করেই বলা যায়। কারণ খোদ জিনেদিন জিদানই যে তার পিছু লেগেছেন। রিয়াল কোচ জানিয়েছেন, বেল কালই চলে গেলে তার এবং ক্লাবের জন্য ভালো হবে।

শনিবার ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপে বায়ার্ন মিউনিখের কাছে ৩-১ গোলে হেরে যাওয়া ম্যাচে বেলকে খেলাননি জিদান। ম্যাচের পর ৩০ বছর বয়সী ওয়েলস ফরোয়ার্ডের না খেলা নিয়ে প্রশ্নের উত্তরে তিনি জানান, বেলকে দলে বোঝা মনে করছেন। ‘বেল খেলেনি। কারণ সে চলে যাওয়ার খুব কাছাকাছি। আশা করি, সে দ্রুত চলে যাবে।

জিদান আরো বলেন, একটা সময় আসে, যখন বিষয়গুলো শেষ হয়ে যায়; কেননা সেটা হতেই হয়। আমাকে সিদ্ধান্ত নিতে হবে। আমাদেরকে বদলাতে হবে। এই চলে যাওয়াটা কোচের সিদ্ধান্ত এবং খেলোয়াড়ের সিদ্ধান্তও, যে নিজেও পরিস্থিতিটা জানে। পরিস্থিতি বদলাবে। আমি জানি না এটা ২৪ বা ৪৮ ঘণ্টার মধ্যে কিনা কিন্তু বদলাবে। এটা সবার জন্যই ভালো।

মঙ্গলবার স্পেনের দৈনিক মার্কা জানায়, বেলের সাবেক ক্লাব টটেনহ্যাম হটস্পার তাকে ফিরিয়ে আনার প্রস্তাব দিয়েছে। ২০২২ সালে পর্যন্ত রিয়ালের সঙ্গে চুক্তিবদ্ধ বেল গত মৌসুমে দলের হয়ে ৪২ ম্যাচ খেলেন। এর মধ্যে ২১ ম্যাচে ছিলেন শুরুর একাদশে। চোট সমস্যায় গত চার মৌসুমে লা লিগায় সম্ভাব্য ১৫১ ম্যাচের মধ্যে মাত্র ৭৯টি ম্যাচ খেলতে পেরেছেন তিনি।

গোনিউজ২৪/এম

খেলা বিভাগের আরো খবর