নেইমারকে না ফেরালে চুক্তি করবেন না মেসি!


স্পোর্টস ডেস্ক: প্রকাশিত: জুলাই ২১, ২০১৯, ০৩:৩৪ পিএম
নেইমারকে না ফেরালে চুক্তি করবেন না মেসি!

বার্সেলোনার সুখের সংসার ছেড়ে বেশ ঘটা করেই প্যারিসে পাড়ি জমিয়েছিলেন ব্রাজিল তারকা নেইমার। গণমাধ্যমে খবর হয়েছিল, মেসির ছায়া থেকে বের হতেই প্যারিস সেইন্ট জার্মেইতে যোগ দিয়েছিলেন এ তারকা। এদিকে চলতি দলবদলে গুঞ্জন ওঠে আবারো বার্সায় ফিরছেন নেইমার।

অন্যদিকে নেইমারকে পেতে মরিয়া হয়ে উঠেছিল রিয়াল মাদ্রিদ। তবে প্রথমে ইচ্ছাপোষণ করলেও পরে বেঁকে বসেন নেইমার। যোগ দিতে চাচ্ছেন বার্সেলোনায়। এদিকে বার্সার সবচেয়ে বড় তারকা লিওনেল মেসিও চাচ্ছেন সাবেক সতীর্থ আবারো বার্সায় ফিরুক।

সম্প্রতি এক সাক্ষাতকারে নেইমার বলেন, বার্সায় ফেরার সুযোগ পাওয়াটা হবে দারুণ ব্যাপার। পুরনো বন্ধুর সঙ্গে আবারো মাঠ মাতাতে মুখিয়ে তিনি।

সেই সূত্রে স্প্যানিশ সাংবাদিক গ্রাহাম হান্টারের দাবি, মেসিও নাকি তার অন্যতম প্রিয় বন্ধুকে ফেরাতে উঠে পড়ে লেগেছেন। যে কারণে ক্লাবের সঙ্গে নতুন দীর্ঘমেয়াদি চুক্তি না করে বার্সাকে চাপে রেখেছেন।

ওই সাংবাদিকের ভাষ্যমতে, বার্সার এখনকার প্রেসিডেন্ট হয়তো ২০২১ সালের পরে আর থাকবেন না। তাই তিনি যে কোনোভাবেই হোক মেসির সঙ্গে নতুন দীর্ঘমেয়াদি চুক্তিটা সেরে ফেলতে চান। বার্সা সেভাবে রাজি না হলেও নেইমারকে শিবিরে ভেড়াতে অনড় মেসি। এ নিয়েই চলছে গড়িমসি।

গোনিউজ২৪/এম

খেলা বিভাগের আরো খবর