ভারত থেকে শ্রীলঙ্কায় তাসকিন-তাইজুল


স্পোর্টস ডেস্ক: প্রকাশিত: জুলাই ২১, ২০১৯, ১২:০৭ পিএম
ভারত থেকে শ্রীলঙ্কায় তাসকিন-তাইজুল

শ্রীলঙ্কায় দলের সঙ্গে যোগ দিলেন পেসার তাসকিন আহমেদ ও স্পিনার তাইজুল ইসলাম। ভারত থেকে শ্রীলঙ্কায় পাড়ি জমিয়েছেন তারা। গতকাল শ্রীলঙ্কার কলম্বোতে পৌছায় বাংলাদেশ দল। প্রথম দফায় সাত জন শ্রীলঙ্কায় পা রেখেছেন। চোটের কারণে মাশরাফি বিন মর্তুজা আর মোহাম্মদ সাইফউদ্দিন এ সিরিজ থেকে ছিটকে পড়েছেন। এদিকে সাকিব আল হাসান ও লিটন দাস ছুটি নিয়েছেন।

এ সুযোগে অধিনায়কের দায়িত্ব পেয়েছেন তামিম ইকবাল। এ উদ্বোধনী ব্যাটসম্যানের সঙ্গে শনিবার শ্রীলঙ্কায় পৌঁছান মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, মুশফিকুর রহিম, মোস্তাফিজুর রহমান, সৌম্য সরকার ও মোসাদ্দেক হোসেন সৈকত।

আফগানিস্তানের ‘এ’ দলের বিপক্ষে দ্বিতীয় অনানুষ্ঠানিক ওয়ানডের জন্য দেশে থেকে যান এনামুল হক বিজয়, মোহাম্মদ মিঠুন, সাব্বির রহমান ও ফরহাদ রেজা। এদিকে মিনি রঞ্জি ট্রফি খেলার পর ভারত থেকে শ্রীলঙ্কার পথ ধরেন তাসকিন-তাউজুল। শনিবার বাংলাদেশ সময় রাত ১২টার দিকে তারা কলম্বো পৌঁছেছেন। আজ (রোববার) একাই যাবেন রুবেল হোসেন।

শ্রীলঙ্কায় তিন ম্যাচ সিরিজের প্রথম ম্যাচ দলের ম্যানেজার হিসেবে থাকছেন সাব্বির খান। সিরিজের প্রথম ম্যাচ কলম্বোতে ২৬ জুলাই।

বাংলাদেশ স্কোয়াড:
তামিম ইকবাল (অধিনায়ক), মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহিম, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, সাব্বির রহমান, সৌম্য সরকার, মোসাদ্দেক হোসেন, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, ফরহাদ রেজা এবং এনামুল হক বিজয়।

গোনিউজ২৪/এম

খেলা বিভাগের আরো খবর