নেইমারকে নিয়ে বার্সা-পিএসজির লুকোচুরি


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: জুলাই ১৭, ২০১৯, ১১:১৬ এএম
নেইমারকে নিয়ে বার্সা-পিএসজির লুকোচুরি

পিএসজির স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দোর দাবি, এই মুহুর্তে নেইমারের কাছে কোন দলের প্রস্তাব নেই। তাই তার সাবেক ক্লাব বার্সায় যাওয়ার যে সংবাদ রটেছে তা সম্পূর্ণই ‍গুজব। 

নেইমারের দল বদল ইস্যুতে লিওনার্দো বলেছেন, ‘নেইমার তখনই পিএসজি ছাড়বে যখন তার কাছে ভালো প্রস্তাব আসবে। কিন্তু এখন পর্যন্ত তার কাছে কোন ভালো প্রস্তাব নেই। তাছাড়া তাকে কিনতে কোন দলই আগ্রহী নয়। আর একদিনে নতুন দল পাওয়াটাও সম্ভব নয়। তবে হ্যাঁ, নেইমার পিএসজি ছাড়তে চায়। কিন্তু ফুটবলে আজ একটা ঘটনা ঘটবে কাল অন্য কিছু হবে। অবাক লাগলেও এটাই সত্যি।’

এরপরই লিওনার্দো বলেছেন, ‘একটা বিষয় পরিষ্কার। নেইমারের সঙ্গে এখনও তিন বছরের চুক্তি রয়েছে পিএসজির। এরইমধ্যে আমরা কোনো ক্লাবের কাছ থেকে প্রস্তাব পাইনি। নেইমারের সঙ্গেও আলোচনা হয়নি।’ 

যদিও গত সপ্তাহে বার্সেলোনা সভাপতি হোসেফ মারিয়া বার্তোমেউ বলেছেন, নেইমার স্পেনে ফিরতে চায়। কিন্তু পিএসজি ওকে বিক্রি করার ব্যাপারে উদাসীন।

জবাবে লিওনার্দো বলেছেন, ‘কোনো প্রস্তাব পাইনি। শুনেছি বার্সেলোনা কিনতে চায় নেইমারকে। আমরা সঠিক দাম পেলে নেইমারকে ছেড়ে দেব। কিন্তু সেই প্রস্তাবটাই তো আসেনি।’ এদিকে নির্দিষ্ট সময়ে অনুশীলনে যোগ না দেয়ায় নেইমারের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নিতে পারে পিএসজি।

গোনিউজ২৪/এআর

খেলা বিভাগের আরো খবর