বাড়ি ফেরা হলো না ভারতের


স্পোর্টস ডেস্ক: প্রকাশিত: জুলাই ১২, ২০১৯, ০২:৪১ পিএম
বাড়ি ফেরা হলো না ভারতের

বিশ্বকাপের সেমিফাইনাল থেকে বিদায় নিলেও বাড়ি ফেরা হচ্ছে না ভারতীয় দলের। সময়মতো বিমানের টিকিটের ব্যবস্থা করতে না পারায় বিশ্বকাপের ফাইনাল পর্যন্ত ইংল্যান্ডেই থাকতে হচ্ছে কোহলিদের। টিম হোটেল ছাড়লেও ম্যানচেস্টার ছাড়তে পারেনি তারা।

ভারতীয় দলের লজিস্টিক টিম খেলোয়াড়দের জন্য সময়মতো বিমানের টিকিটের ব্যবস্থা করতে পারেনি। তাই ১৪ জুলাই পর্যন্ত ইংল্যান্ডেই থাকতে হচ্ছে কোহলিদের। পরশু লর্ডসে বিশ্বকাপের ফাইনালে ইংল্যান্ডের মুখোমুখি হবে নিউজিল্যান্ড।

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, পরশুর মধ্যে টিকিটের ব্যবস্থা করতে পারেনি দলের লজিস্টিক বিভাগ। তাই ফাইনাল শেষ করেই দেশে ফিরতে হবে রবি শাস্ত্রীর শিষ্যদের। কারণ পরশুর পর টিকিটের বুকিং পাওয়া গেছে। খেলোয়াড়েরা এবং কোচিং স্টাফরা ছোট ছোট দল হয়ে ফিরবেন ভারতে।

ভারতের সংবাদ সংস্থা আইএএনএসকে বিসিসিআইয়ের এক অফিশিয়াল বলেছেন, ‘বেশির ভাগ খেলোয়াড় ১৪ জুলাই পর্যন্ত ম্যানচেস্টারেই থাকবেন। দেশে ফিরবেন ওখান থেকেই।’ তবে সব ক্রিকেটার যে দেশে ফিরবেন তা নয়। ১৫ দিনের ছুটি পেয়েছেন কোহলিরা। এ সময় পছন্দের জায়গা থেকে ঘুরে আসতে পারেন ক্রিকেটাররা। সেটি অবশ্য টিকিট পাওয়ার ওপর নির্ভর করছে।

গোনিউজ২৪/এম

খেলা বিভাগের আরো খবর