২ জনের ইনজুরিতে কপাল খুলছে রুবেল-সাব্বিরের


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: জুন ২০, ২০১৯, ১২:১১ এএম
২ জনের ইনজুরিতে কপাল খুলছে রুবেল-সাব্বিরের

বৃহস্পতিবার ট্রেন্টব্রিজে ক্রিকেট পরাশক্তি অস্ট্রেলিয়ার বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। তবে তার আগে জোড়া দুঃসংবাদ শুনতে হলো টাইগার ভক্তদের।

অজিদের বিপক্ষে মাঠে নামার কয়েকঘণ্টা আগে জানা গেল, পিঠের ইনজুরিতে পড়েছেন সাইফউদ্দিন। অস্ট্রেলিয়ার বিপক্ষে তার খেলার কোন সম্ভবনাই নাই। তাই তার জায়গায় দ্বাদশ বিশ্বকাপে ফিরছেন রুবেল। অন্যদিকে মোসাদ্দেকও ইনজুরিতে। টন্টনে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ম্যাচে ফিল্ডিংয়ের সময় কাঁধে চোট পেয়েছিলেন তিনি। তাই বাংলাদেশি অলরাউন্ডারের জায়গায় ফিরতে যাচ্ছেন সাব্বির। 

সাইফ এখনও পর্যন্ত এই টুর্নামেন্টে বাংলাদেশের বোলারদের মধ্যে সবচেয়ে বেশি উইকেট পেয়েছেন - ৪ ম্যাচে নিয়েছেন ৯টি। নিউ জিল্যান্ডের বিপক্ষে ম্যাচে ২৯ রানের গুরুত্বপূর্ণ ইনিংসও খেলেছিলেন।

তার এই পিঠের ব্যথা পুরোনো। গত ২৮ মে কার্ডিফে ভারতের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে ৬ ওভার বোলিং করে মাঠ ছেড়েছিলেন এই ব্যথায়। বুধবার ট্রেন্ট ব্রিজে দলের অনুশীলনেই আসেননি এই পেস বোলিং অলরাউন্ডার।

এদিকে মাশরাফি বিন মুর্তজার হ্যামস্ট্রিংয়ের চোট ছেড়ে যায়নি এখনও। গত ম্যাচে বরং আরও বেড়েছে ব্যথা। তবে অধিনায়ক খেলে যাবেন ব্যথা নিয়েই।

গোনিউজ২৪/এআর

খেলা বিভাগের আরো খবর