দাদার কথা শুনে চুপ থাকতে পারলেন না সাকিব


স্পোর্টস ডেস্ক: প্রকাশিত: জুন ১৯, ২০১৯, ০৫:৫৬ পিএম
দাদার কথা শুনে চুপ থাকতে পারলেন না সাকিব

বরাবরই বাংলাদেশের শুভাকাঙ্ক্ষী ভারতের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলী। কখনো কখনো বাংলাদেশকে গুরুত্বপূর্ণ পরামর্শ দেন। আবার কখনো কখনো হারের সমালোচনাও করেন। সবসময় নজর রাখেন প্রতিবেশী দেশের ক্রিকেটের উপর। আর সাকিবের উপর তো একটু বেশিই নজর রাখেন। কারণ কলকাতা নাইট রাইডার্সের হয়ে কয়েক বছর খেলার সুবাধে সাকিবের সঙ্গে দারুণ সম্পর্ক দাদার।

আর তাই তো বিশ্বকাপে বাংলাদেশ ও সাকিবের পারফরম্যান্সে মহাখুশি সাবেক এই তারকা ক্রিকেটার। সোমবার ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বাংলাদেশের দুর্দান্ত জয়ের পর সৌরভ গাঙ্গুলি টুইট করেন, ‘সাবাশ বাংলাদেশ। দারুণ লাগছে দলটিতে এত ভালো খেলোয়াড়ের সমাহার দেখে। এভাবেই খেলতে থাকো।'

এমন উৎসাহ জাগানিয়া টুইট দেখার পর চুপ থাকেননি বিশ্বসেরা অলরাউন্ডারও। সেই টুইটে ধন্যবাদ ও কৃতজ্ঞাতা জানিয়ে প্রতি উত্তরে সাকিব লিখেছেন ‘ধন্যবাদ দাদা’।

চলতি বিশ্বকাপে নিজের ব্যাটিং ছন্দে গোটা ক্রিকেট দুনিয়াকে মুগ্ধ করে চলেছেন সাকিব আল হাসান। টানা হাফ সেঞ্চুরি আর সেঞ্চুরি সমর্থকদের প্রত্যাশা যে আরো বাড়িয়ে দিয়েছে। সমর্থকদের প্রশংসার পাশাপাশি বিশ্বের বিভিন্ন সংবাদমাধ্যমও এখন সাকিব বন্দনায় মুখর। মুগ্ধ ক্রিকেটবোদ্ধারাও।

গোনিউজ২৪/এম

খেলা বিভাগের আরো খবর