ফিল্ডিংয়ে ইংল্যান্ড, উইন্ডিজ একাদশে ২ পরিবর্তন


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: জুন ১৪, ২০১৯, ০৩:২৭ পিএম
ফিল্ডিংয়ে ইংল্যান্ড, উইন্ডিজ একাদশে ২ পরিবর্তন

শুক্রবার দ্বাদশ বিশ্বকাপের ১৯তম ম্যাচে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে ইংল্যান্ড। সাউদাম্পটনে বাংলাদেশ সময় বিকাল সাড়ে তিনটায় শুরু হবে ম্যাচটি। তবে তার আগে টস নামক ভাগ্য পরীক্ষা জিতেছেন ইংলিশ অধিনায়ক ইয়ন মরগান।

আজকের ম্যাচে ওয়েস্ট ইন্ডিজ দলে দুই পরিবর্তন এলেও অপরিবর্তীত একাদশ নিয়ে নেমেছে ইংল্যান্ড। বাংলাদেশের বিপক্ষে ম্যাচে যে একাদশ নিয়ে নেমেছিল তারা সে একাদশই নিয়েই খেলবে আজ।

প্রসঙ্গত,আসরে এখন পর্যন্ত তিন ম্যাচে দুই জয়ে ইংল্যান্ডের অবস্থান চতুর্থতে। অন্যদিকে তিন ম্যাচে এক জয় এক পরাজয়ে ওয়েস্ট ইন্ডিজের অবস্থান ষষ্ঠে। দ্বাদশ আসরে এটাই দু’দলের প্রথম সাক্ষাৎ হলেও এ নিয়ে ১০১টি আর্ন্তজাতিক ওয়ানডে ম্যাচে মুখোমুখি হয়েছে তারা। যার ৫১টিতে জিতেছে ইংল্যান্ড এবং ওয়েস্ট ইন্ডিজ ৪৪ ম্যাচে। 

ওয়েস্ট ইন্ডিজ একাদশ: ক্রিস গেইল, এভিন লুইস, শাই হোপ, নিকোলাস পুরান, শিমরন হেটম্যায়ার, জেসন হোল্ডার, আন্দ্রে রাসেল, কার্লোস ব্রাথওয়েট,শেনন গ্রাব্রিয়েল, শেলডন কাটরেল ও ওশানে থমাস।

ইংল্যান্ড একাদশ: জেসন রয়, জনি বেয়ারেস্টো, জো রুট, ইয়ন মরগান, বেন স্টোকস, জস বাটলার, মার্ক উড, ক্রিস ওকস, আদিল রশিদ, লিয়াম প্ল্যাংকেট ও জোফরা আর্চার।

গোনিউজ২৪/এআর

খেলা বিভাগের আরো খবর