সেঞ্চুরি পরবর্তী কাণ্ডে আলোচনায় ওয়ার্নার


স্পোর্টস ডেস্ক: প্রকাশিত: জুন ১৩, ২০১৯, ০২:৪২ পিএম
সেঞ্চুরি পরবর্তী কাণ্ডে আলোচনায় ওয়ার্নার

ইংলিশ সমর্থকদের দুয়োর জবাবে কিছু বলেননি। ভারতের বিপক্ষে ধীরগতির ইনিংস নিয়ে সমালোচনার পরও মুখ খোলেননি। সব সমালোচনার জবাব ব্যাট হাতেই দিয়ে দিলেন ডেভিড ওয়ার্নার। নিষেধাজ্ঞা কাটিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার পর প্রথম সেঞ্চুরিটা তুলে নিলেন পাকিস্তানের বিপক্ষে। সেঞ্চুরি এবং জয়ের পরও ক্ষান্ত থাকেননি ওয়ার্নার।

ম্যাচ শেষ হওয়ার পর যা করেছেন, সেটা নিয়ে ভক্তদের কাছে বাহবা পেতেই পারেন। অবধারিতভাবে ম্যাচ সেরার পুরস্কার উঠেছিল ওয়ার্নারের হাতে। তবে পুরস্কারটি না নিয়ে এক কিশোর ভক্তকে দিয়ে দিয়েছেন তিনি। মাঠে খেলা দেখতে আসা এই ভক্তকে পুরস্কারটি দিয়ে উজ্জ্বল দৃষ্টান্ত উপস্থাপন করেছেন অজি তারকা।

অনেকেই ওয়ার্নারের এমন দৃষ্টান্তের প্রশংসা করেছেন। নিষেধাজ্ঞার যন্ত্রণা কাটিয়ে মাঠে ফেরার পর পাকিস্তানের বিপক্ষেই ফিরে পেলেন হারানো গৌরব। তাই বলাই যায় দুয়োর জবাবটা প্রশংসা কুঁড়িয়েই দিলেন অজি দলের উদ্বোধনী এই ব্যাটসম্যান।

গতৃকাল ১১১ বলে ১০৭ রানের এক ঝলমলে এক ইনিংস খেলেন এই বাঁহাতি ব্যাটসম্যান। তার ম্যাচজয়ী ইনিংসটি সাজানো ছিল ১১টি চার ও ১টি ছয়ে। শাহিন শাহ আফ্রিদির বলে ইমাম-উল-হকের হাতে ক্যাচ দিয়ে ফেরার আগে দলকে বড় সংগ্রহের পথে রেখে যান।

গোনিউজ২৪/এম

খেলা বিভাগের আরো খবর