বিজ্ঞাপন নিয়ে ক্ষেপলেন সানিয়া মির্জা


স্পোর্টস ডেস্ক: প্রকাশিত: জুন ১৩, ২০১৯, ০২:০৯ পিএম
বিজ্ঞাপন নিয়ে ক্ষেপলেন সানিয়া মির্জা

বিশ্বকাপ ক্রিকেটের উত্তেজনাপূর্ণ ম্যাচে মুখোমুখি হচ্ছে দুই চির প্রতিদ্বন্দ্বী ভারত-পাকিস্তান। ম্যাচের বাকি এখনও চার দিন। কিন্তু মাঠের বাইরে লড়াইয়ে উত্তাপ ক্রমশ বাড়ছে। দুই দেশের সমর্থকদের পাশাপাশি লড়াইয়ে নেমেছে টেলিভিশন চ্যানেলগুলোও। একে অপরকে খোঁচা দিয়ে এরই মধ্যে একাধিক বিজ্ঞাপনও তৈরি করা হয়েছে। যা নিয়ে আলোচনা-সমালোচনা এখন তুঙ্গে। এই সময় চুপ থাকতে পারলেন না ভারতের মেয়ে ও পাকিস্তানি বধূ সানিয়া মির্জা।

রীতিমত তিনি যেন অতিষ্ঠ দু'দেশের এরকম কর্মকাণ্ডে। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে সানিয়া লিখেছেন, ‘ভারত পাকিস্তান ম্যাচকে ঘিরে এমনিতেই যথেষ্ট উত্তেজনা ও আগ্রহ রয়েছে মানুষের মধ্যে। শুধুমাত্র মার্কেটিংয়ের জন্য এরকম কুরুচিপূর্ণ বিজ্ঞাপন বানিয়ে ম্যাচের উত্তেজনা বাড়ানোর কোনো দরকার নেই। এটা শুধুমাত্র একটি ক্রিকেট ম্যাচ। ম্যাচের বাইরে অন্যকিছু হিসাবে যারা দেখতে চান, তাদের জন্য সমবেদনা রইল।’

এর শুরুটা অবশ্য ভারতীয়দের হাত ধরেই। খেলার দিন (রোববার) 'ফাদার্স ডে' বিধায় দিবসটিকে মাথায় রেখেই একটি বিজ্ঞাপন বানায় স্টার স্পোর্টস। পাকিস্তানকে হেয়প্রতিপন্ন করতে সেখানে ভারতকে বাবা এবং পাকিস্তানকে পুত্র হিসেবে দেখানো হয়।

এরপরই পাল্টা জবাব দেয় পাকিস্তান। দেশটিতে এবারের ক্রিকেট বিশ্বকাপ সম্প্রচার করছে জ্যাজ টিভি। তারা দেখায়, ভারতীয় ক্রিকেট দলের নীল জার্সি পরে এক ব্যক্তি চায়ের কাপ হাতে বসে আছেন। তার গোঁফ দেখে প্রথমেই মনে পড়ে যাবে অভিনন্দন বর্তমানের কথা। মূলত অভিনন্দন ও ভারতকে বিদ্রুপ করতেই এই বিজ্ঞাপনটি বানানো।

গোনিউজ২৪/এম

খেলা বিভাগের আরো খবর