বাংলাদেশ অবিশ্বাস্য, সেমিতে উঠলে অবাক হবো না: কোহলি


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: জুন ৬, ২০১৯, ১২:৫৭ পিএম
বাংলাদেশ অবিশ্বাস্য, সেমিতে উঠলে অবাক হবো না: কোহলি

বুধবার নিউজিল্যান্ডের বিপক্ষে ২৪৪ রানের পুঁজি গড়েও অবিশ্বাস্য লড়াই করে মাশরাফি বাহিনী। ম্যাচ শেষে কিউই ব্যাটসম্যান রস টেইলর তো বলেই দিলেন, ‘উফ, সেই রকম ভয় পেয়েছিলাম আমরা। বাংলাদেশ সত্যিই দুর্দান্ত। পুরোটাই ক্রেডিট তাদের (টাইগার)।’

সত্যিকার অর্থে বুধবার নিউজিল্যান্ডের বিপক্ষে ছোট-খাট কিছু ভুল না হলে জয়টা বাংলাদেশের পক্ষেই আসতো। বিশেষ করে মুশফিকুর রহিমের ভুলে কেন উইলিয়ামসনের বড় ইনিংস এবং বেশ কয়েকবার বাজে ফিল্ডিংয়ের কারণে হেরেছে টাইগার্সরা।

বুধবারের ম্যাচে নিউজিল্যান্ড জিতলেও ক্রিকেট ভক্তদের মন জয় করেছে মাশরাফিবাহিনী। নখ কামড়ানো ম্যাচ হারলেও লড়াকু মানসিকতার জন্য বিশ্বব্যাপী বাহবা পাচ্ছেন তারা। সবাই সোশ্যাল মিডিয়ায় বাংলাদেশকে নিয়ে সোচ্চার। তাদের বার্তায় স্পষ্ট, মাশরাফির দল এখন মোটেও কোনো সহজ প্রতিপক্ষ নয়। ইতোমধ্যে অনেকে তাদের ‘ডার্ক হর্স’ হিসেবে আখ্যা দিয়েছেন।

বাংলাদেশের লড়াকু পারফরম্যান্সের ভূয়সী প্রশংসা করছেন খোদ ভারতের বর্তমান অধিনায়ক বিরাট কোহলি। টুইটবার্তায় তিনি জানিয়েছেন, মাশরাফি-সাকিবরা অবিশ্বাস্য ক্রিকেট খেলছে। যদি তারা সেমিফাইনালে যায়, (শেষ চারে খেলার ছাড়পত্র পায় বা টিকিট কাটে) আমি মোটেও অবাক হবো না।

গোনিউজ২৪/এআর

খেলা বিভাগের আরো খবর