দুর্ভাগ্য পিছুই ছাড়ছে না নেইমারের


স্পোর্টস ডেস্ক: প্রকাশিত: মে ২৯, ২০১৯, ০৮:৩৬ পিএম
দুর্ভাগ্য পিছুই ছাড়ছে না নেইমারের

সম্প্রতি দলের অধিনায়কত্ব হারিয়েছেন ব্রাজিলের তারকা ফরোয়ার্ড নেইমার। এই রেশ কাটতে না কাটতে আরো একটি দুর্ভাগ্য যোগ হল তার ঝুলিতে। কোপা আমেরিকাকে সামনে রেখে আজ বুধবার অনুশীলনে নেমেছিল ব্রাজিল দল। অনুশীলনের সময় হাঁটুর ইনজুরিতে পড়েছেন পিএসজির তারকা।

শেষ পর্যন্ত অনুশীলন থেকে হাঁটু ধরে তাকে চলে যেতে হয়। তার চোখে-মুখে অস্বস্তি আর আশঙ্কা দেখা গেছে। ডিজিটাল প্যারিমিটার বোর্ডের উপর মাথা ঠেকিয়ে কাতরাতে দেখা গেছে। পরে টিম ডাক্তার রদ্রিগো লাসমারের সঙ্গে মাঠ ছাড়েন।

নেইমারের পরিবর্তে কোপা আমেরিকায় ব্রাজিলকে নেতৃত্ব দিবেন দানি আলভেস। মূলত আচরণগত সমস্যার কারণে নেইমারকে অধিনায়কের পদ থেকে সরিয়ে দিয়েছেন কোচ তিতে। রাশিয়া বিশ্বকাপের কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নেওয়ার পর স্থায়ীভাবে নেইমারকে অধিনায়ক করা হয়েছিল।

ফ্রেঞ্চ কাপের ফাইনালে একজন দর্শককে আঘাত করায় তিন ম্যাচ নিষিদ্ধ হয়েছিলেন তিনি। ড্রেসিংরুমে সতীর্থদের সঙ্গেও বাজে আচরণ করেছিলেন তিনি। ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে উয়েফা চ্যাম্পিয়নস লিগের ম্যাচের সময় রেফারির সমালোচনা করে তিনি আরো তিন ম্যাচ নিষিদ্ধ হয়েছিলেন।

পৃথিবীর সবচেয়ে প্রাচীন আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্ট কোপা আমেরিকার এবারের আসরের আয়োজক ব্রাজিল। যেখানে ১৪ জুন থেকে ৭ জুলাই পর্যন্ত অনুষ্ঠিত হবে কোপা আমেরিকা।

গোনিউজ২৪/এম

খেলা বিভাগের আরো খবর