চোটে ‘বিবশ’ ইংল্যান্ড ক্রিকেট, নেতৃত্বে পরিবর্তন


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: মে ২৫, ২০১৯, ১১:২৭ এএম
চোটে ‘বিবশ’ ইংল্যান্ড ক্রিকেট, নেতৃত্বে পরিবর্তন

দ্বাদশ বিশ্বকাপ শুরু হতেে এখনো দিন চারেক বাকি। তবে এই মুহূর্তে পূর্বনির্ধারিত প্রস্তুতি ম্যাচ খেলে ব্যস্ত সময় পার করছে অংশগ্রহণকারী ১০ দল। সে সঙ্গে চলছে কড়া অনুশীলনও। আর তাতেই বিপাকে পড়তে দেখা যাচ্ছে খেলোয়াড়দের। বিশেষ করে শুক্রবার বেশ কয়েকটি চোটের খবর আসে বিশ্ব মিডিয়ায়। খবর পাওয়া যায়, ভারত দলের দুই নির্ভরযোগ্য ব্যাটসম্যান শিখর ধাওয়ান ও শঙ্কর চোটে পড়েছেন। চোটে পড়েছেন আফগানিস্তানের ওপেনার শাহজাদও।

তবে এবার একই ধরনের দুঃসংবাদ ভেসে এলো ইংল্যান্ড শিবির থেকে। অনুশীলনের সময় বাঁ হাতের আঙুলে চোট পেয়েছেন ইংল্যান্ড অধিনায়ক ইয়ন মরগ্যান। তবে আশা জাগানীয়া তথ্য হচ্ছে, প্রস্তুতি ম্যাচে অস্ট্রেলিয়ার বিপক্ষে খেলতে না পারলেও মূল লড়াইয়ের আগেই সুস্থ হয়ে উঠবেন মরগ্যান।

চোট পাওয়া পর এক্স-রের জন্য সঙ্গে সঙ্গেই মরগ্যান নেওয়া হয় হাসপাতালে। মূল রিপোর্ট এখনো হাতে না পাওয়া গেলেও আশা করা হচ্ছে বিশ্বকাপের মূল লড়াই শুরু হওয়ার আগেই ফিট হয়ে উঠবেন। 

তার পরিবর্তে দলকে নেতৃত্ব দিবেন ইংল্যান্ডের উইকেটকিপার ব্যাটসম্যান জস বাটলার। আগামী ৩০ মে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করবে ইংল্যান্ড দল। স্বাগতিক হওয়াতে ফেবারিট হয়েই টুর্নামেন্ট শুরু করবে মরগানরা।

গোনিউজ২৪/এআর

খেলা বিভাগের আরো খবর