গ্রেফতার হলেন ম্যারাডোনা


স্পোর্টস ডেস্ক: প্রকাশিত: মে ২৪, ২০১৯, ১২:১০ পিএম
গ্রেফতার হলেন ম্যারাডোনা

বিগত কয়েক বছর ধরে বিতর্কই যেন নিত্য সঙ্গী আর্জেন্টিনার ফুটবল কিংবদন্তী দিয়েগো ম্যারাডোনার। বিতর্কিত কর্মকাণ্ড, মামলা, জেল-জরিমানা এ সংক্রান্ত বিষয় নিয়েই সময় কাটছে এই কিংবদন্তীর।

সম্প্রতি কাঁধের চোটে অস্ত্রোপচার করানোর জন্য মেক্সিকো থেকে দেশে ফিরছিলেন তিনি। কিন্তু নিজ দেশে ফিরেই পড়লেন বড় বিপত্তিতে। বিমানবন্দরে আটকানো হয় তাকে। সাবেক বান্ধবী রোকিও অলিভিয়ার করা মামলায় শেষপর্যন্ত গ্রেফতারই করা হয় এ কিংবদন্তিকে। এমন সংবাদই প্রকাশ পেয়েছে আর্জেন্টিনার স্থানীয় গণমাধ্যমে।

ছয় বছরের সম্পর্কের পর গত ডিসেম্বরে অলিভিয়ার সঙ্গে সম্পর্কচ্ছেদ করেন ম্যারাডোনা। সাবেক বান্ধবীর আইনি ও অর্থনৈতিক চাহিদায় বিরক্ত হয়েই সম্পর্ক ছেদ করেন তিনি।

আর্জেন্টিনার স্থানীয় সংবাদমাধ্যমগুলো জানায়, মেক্সিকো থেকে ফেরার পর দেশটির রাজধানী বুয়েন্স আয়ারসে আটক করা হয় ম্যারাডোনাকে। জানা যায়, অর্থনৈতিক ক্ষতিপূরণ হিসেবে ম্যারাডোর বিরুদ্ধে ৯ মিলিয়ন ডলারের মামলা ঠুকে দেন তার সাবেক বান্ধবী।

স্যান মিগুয়েলের পারিবারিক আদালতে ম্যারাডোনার বিপক্ষে এ মামলা লড়বেন অলিভা। তবে কর্তৃপক্ষ ১৯৮৬ বিশ্বকাপ জয়ীকে গ্রেফতারের পর আলাদাভাবে ডেকে নিয়ে আনুষ্ঠানিক নোটিশ দিয়েছে অলিভার মামলার ব্যাপারে এবং ১৩ জুন পরবর্তী শুনানির দিনক্ষণ ঠিক করেছে।

গোনিউজ২৪/এম

খেলা বিভাগের আরো খবর