বার্সার তিন তারকাকে জুভেন্টাসে চান রোনালদো


স্পোর্টস ডেস্ক: প্রকাশিত: মে ১৫, ২০১৯, ১১:৩৮ এএম
বার্সার তিন তারকাকে জুভেন্টাসে চান রোনালদো

চলতি মৌসুমের শুরুতে জুভেন্টাসে যোগ দেন ক্রিশ্চিয়ানো রোনালদো। ইতালির ক্লাবটিতে রোনালদোর প্রথম মৌসুমটা বলতে গেলে ফ্যাকাশেই হয়েছে। ঘরোয়া লিগ সিরি আ জিতলেও উয়েফা চ্যাম্পিয়নস লিগ ও ইতালিয়ান কাপে ভরাডুবি হয়েছে জুভেন্টাসের।

এদিকে মৌসুম শেষে সব ক্লাব এখন নজর দিয়েছে দলবদলের দিকে। পরবর্তী মৌসুমে আরও বেশি সাফল্য পাওয়ার আশায় নামী ও তারকা ফুটবলারদের দলে ভেড়ানোই এখন ক্লাবগুলোর লক্ষ্য। ঝোপ বুঝে কোপ মারতে বলছেন ক্রিশ্চিয়ানো রোনালদোও।

এই সুযোগে বার্সার তিন তারকাকে যুভেন্টাসে ভেড়াতে ক্লাবের পরিচালকদের পরামর্শ দিয়েছেন পর্তুগালের এ তারকা। যুক্তরাষ্ট্রভিত্তিক সংবাদমাধ্যম ফক্স স্পোর্টস এ তথ্য জানিয়েছে।

বার্সার এই তিন তারকা হলেন, ডাচ গোলরক্ষক জাসপান সিলেসেন, ফ্রেঞ্চ ডিফেন্ডার স্যামুয়েল উমতিতি এবং ক্রোয়াট মিডফিল্ডার ইভান রাকিটিচ।

বার্সার দ্বিতীয় গোলরক্ষক সিলেসেন আগেই ঘোষণা দিয়েছেন চলতি মৌসুম শেষে ক্লাব ছাড়তে চান তিনি। যে কারণে কোপা দেল রে'র ফাইনাল ম্যাচটিই হতে যাচ্ছে বার্সার জার্সিতে তার লাস্ট ম্যাচ। জুভেন্টাসকে সে সুযোগটিই নিতে বলেছেন রোনালদো।

এছাড়া বার্সেলোনার হয়ে মিডফিল্ডার ইভান রাকিতিচেরও বর্তমান সময়টা ভালো যাচ্ছে না। ফর্ম হারানো এই তারকাকে যে এখন আর বার্সা দলে রাখতে চাইবে না সেটা অনেকটাই অনুমেয়।

অন্যদিকে স্যামুয়েল উমতিতিকে নিয়েও চলছে ধোঁয়াশা। তবে চলতি মৌসুমে খুব বেশি ম্যাচে শুরুর একাদশে খেলার সুযোগ পাননি তিনি। তার ব্যাকআপ হিসেবে আনা হয়েছিল ক্লেমেন্ত লংলেকে। এ সুযোগে বার্সার এ সেন্টার ব্যাককেও যুভেন্টাসে ভেড়ানোর কথা বলেছেন রোনালদো।

গোনিউজ২৪/এম

খেলা বিভাগের আরো খবর