ব্যাঙ্গালুরের বাদ পড়ার পেছনে দায়ী এই নারী! (ভিডিও)


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: মে ৮, ২০১৯, ০১:১৯ পিএম
ব্যাঙ্গালুরের বাদ পড়ার পেছনে দায়ী এই নারী! (ভিডিও)

সিনেমার গানের দৃশ্যে চোখ টিপে নেট দুনিয়া ঝড় তুলেছিলেন প্রিয়া প্রকাশ বারিয়ার। সে সময় নেট দুনিয়ায় সবার মুখে ছিল প্রিয়া। এবার সেই ঘটনারই পুনরাবৃত্তি ঘটল আইপিএলে র‌য়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরের এক মহিলা ভক্তের সঙ্গে। হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচের দিন গ্যালারিতে উপস্থিত থাকা ওই আরসিবি ভক্তকে নিয়েই যত কথা নেটিজেনদের। কিন্তু কেন জানেন?

এ বছর আইপিএলে বিরাট বাহিনীর পারফরম্যান্স ছিল বেশ হতাশাজনক। সে নিয়ে সমালোচনাও হচ্ছে বিস্তর। প্লে অফে না যেতে পারলেও হায়দরাবাদের বিরুদ্ধে শেষ ম্যাচে জয় তুলে নিয়েছেন কোহালিরা। সেই ম্যাচে গ্যালারিতে উপস্থিত ছিলেন আরসিবির ওই মহিলা ভক্ত। ম্যাচের সময় গ্যালারিতে বসে প্রিয় দলকে উজ্জীবিত করে গিয়েছেন তিনি। আর সেই ম্যাচেই দাপটের সঙ্গে জয় ছিনিয়েছে তার দল।

এই ঘটনার পর থেকেই ওই মহিলা ভক্তকে আরসিবির ‘লাক ফ্যাক্টর’ হিসাবে চিহ্নিত করছেন নেটিজেনরা। ওই মহিলা ভক্তের ছবি পোস্ট করে একজন বিরাট কোহালিকে ট্যাগ করে লিখেছেন, ‘পরের বারের আইপিএলে ভাল কিছু করতে চাইলে একে সব ম্যাচের টিকিট বিনামূল্যে পাঠিয়ে দাও বিরাট।’ কেউ আবার ওই ভক্তকে ‘ন্যাশনাল ক্রাশ’ হিসাবেও চিহ্নিত করেছেন। তবে যে যাই বলুক না কেন, একটা ব্যাপারে সবাই একমত যে, এই ভক্ত মাঠে না থাকলে আরবিসির পক্ষে ভাল কিছু করা সম্ভব নয়।

জানা গিয়েছে ক্রিকেট পাগল ওই আরসিবি ভক্তের নাম দীপিকা ঘোষ। বলিউডে তিনি স্টাইলিস্ট হিসাবে কাজ করেন।

ভিডিও দেখুন এখানে ক্লিক করে।

গোনিউজ২৪/এআর

খেলা বিভাগের আরো খবর