বিশ্বকাপে ভারতের বড় ভুল ধরিয়ে দিলেন রিকি পন্টিং


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: এপ্রিল ২৩, ২০১৯, ১০:০৮ পিএম
বিশ্বকাপে ভারতের বড় ভুল ধরিয়ে দিলেন রিকি পন্টিং

২০১৯ বিশ্বকাপ উপলক্ষ্যে ইতোমধ্যে ১৫ সদস্যের দল ঘোষণা করেছে অস্ট্রেলিয়া ক্রিকেট দল। যাতে জায়গা হয়নি ঋষভ পন্তের। অথচ মাসেক চার আগে অধিনায়ক বিরাট কোহলি নিজেই ভারতীয় উইকেটরক্ষক ব্যাটসম্যানকে প্রস্তুতি থাকতে বলেছিলেন। কিন্তু তারপরও চূড়ান্ত প্রক্রিয়ায় এসে বাদ পড়েন ঋষভ। আর এটিকে ভারতের বড় ‘ভুল’ বলে অ্যাখ্যা দেন অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক ও বর্তমানে দিল্লি ক্যাপিটালসের কোচ রিকি পন্টিং।

অস্ট্রেলিয়ার এই কিংবদন্তি ক্রিকেটার পন্টিং আইপিএলের চলতি আসরে দিল্লি ক্যাপিটালসের কোচের দায়িত্ব পালন করছেন। আর সেই দলেই দুর্দান্ত পারফর্ম করছেন ঋষভ পন্ত।তার ব্যাটিং নৈপুণ্যে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে দিল্লি।

ভারতীয় এই তরুণ তারকা ব্যাটসম্যান প্রসঙ্গে পন্টিং বলেন, ঋষভ বর্তমানে ফর্মের তুঙ্গে রয়েছে। তাছাড়া ইংল্যান্ডের কন্ডিশনে ইনিংসের মাঝের ওভারগুলোতে স্পিনারদের বিপক্ষে রিশব ধ্বংসাত্মক হয়ে উঠতে পারত। আমার মনে হয় ওকে বিশ্বকাপে না নিয়ে ভারত ভুল করেছে।

দিল্লির এই প্রধান কোচ আরও বলেন, বিশ্বকাপে সুযোগ না পেয়ে রিশব অনেক কষ্ট পেয়েছে। আমি তাকে বলেছি, হতাশ হওয়ার কিছু নেই, নিজেকে ফিট রাখতে পারলে বিশ্বকাপ খেলার সম্ভাবনা আছে।

গোনিউজ২৪/এআর
 

খেলা বিভাগের আরো খবর