হঠাৎ কোটিপতি নাইটের গুডবাই, ধাক্কা কেকেআরে


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: এপ্রিল ২১, ২০১৯, ০৪:৩৮ পিএম
হঠাৎ কোটিপতি নাইটের গুডবাই, ধাক্কা কেকেআরে

বেশ ভালো পারফর্ম করেও টানা চার ম্যাচ হেরে কলকাতা নাইট রাইডার্স শিবিরে অস্বস্তি লক্ষ্য করা গেছে।  তাই রোববার সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে ম্যাচটি নিছক ঘুরে দাঁড়ানোর প্রত্যয় কেকেআরের জন্য।

তবে এর মধ্যেই নাইট শিবিরে ধাক্কা। কেকেআর ছেড়ে শনিবার চলে গিয়েছেন জো ডেনলি। নিলামে এক কোটি টাকা দিয়ে ইংল্যান্ডের ডেনলিকে কিনেছিল কেকেআর। শহরের ফ্র্যাঞ্চাইজির হয়ে নেমেছিলেন মাত্র একটি ম্যাচ। আইপিএলের মোক্ষম সময়ে দল ছেড়ে কেন চলে গেলেন ডেনলি? 

রয়্যাল লন্ডন ওয়ানডে কাপে যোগ দিতে কেকেআর ক্যাম্প ছেড়ে চলে যেতে হয়েছে ডেনলিকে। এই টুর্নামেন্টে মঙ্গলবার ইয়র্কশায়ারের বিরুদ্ধে ম্যাচ কেন্টের। ডেনলি কেন্টের ক্রিকেটার। টুইটারে নাইট শিবির ছেড়ে চলে যাওয়ার খবর জানিয়েছেন স্বয়ং ডেনলিই।

টুইটে কলকাতা নাইট রাইডার্সকে ধন্যবাদ জানিয়েছেন তিনি। মঙ্গলবার থেকেই তিনি কেন্টের হয়ে নেমে পড়বেন। জো ডেনলি নাইটদের হয়ে মাত্র একটি ম্যাচ খেলেছেন।

ইডেন গার্ডেন্সে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে সেই ম্যাচে ইশান্ত শর্মার প্রথম বলেই গোল্ডেন ডাক দেখে ফিরতে হয়েছিল তাকে। তার আগে অবশ্য দিল্লির মাঠে গিয়ে সুপার ওভারে হার মানতে হয়েছিল কেকেআরকে। বলতে গেলে, কেকেআর শিবিরে ডেনলি দর্শক হিসেবেই ছিলেন। সেই কারণেই তাকে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আইপিএলের পয়েন্ট তালিকায় নাইটরা এখন ছ’ নম্বরে। 

গোনিউজ২৪/এআর

খেলা বিভাগের আরো খবর