আমিরকে নিয়েই ইমরান খানের আশির্বাদ নিলেন ইনজামাম


নিউজ ডেস্ক প্রকাশিত: এপ্রিল ১৯, ২০১৯, ০৪:১৫ পিএম
আমিরকে নিয়েই ইমরান খানের আশির্বাদ নিলেন ইনজামাম

জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে ইংল্যান্ডে এন্ড ওয়ডালস বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।এবার ঘোষিত স্কোয়ড নিয়ে পাকিস্তানের বিশ্বকাপজয়ী অধিনায় ও বর্তমান প্রধানমন্ত্রী ইমরান খানের কাছে দেখা করতে গেলেন নির্বাচক ও ক্রিকেটাররা। 

বৃহস্পতিবার (১৯ এপ্রিল) সরফরাজ আহমদকে অধিনায়ক করে ১৫ সদস্যের দল ঘোষণা করেছেন প্রধান নির্বাচক ইনজামাম-উল হক।দলে চমক হিসেবে কিছু না থাকলেও অবাক করার মতো কিছু ছিল।আর সেই অবাক করার কাণ্ডটি হলো চ্যাম্পিয়ন্স ট্রফি জেতার নায়ক পেসার মোহাম্মদ আমিরকে দলে না নেয়া।

পাকিস্তানের স্কোয়াড ঘোষণার পর থেকে এনিয়ে চলছে যত আলাচনা-সমালোচনা।ঠিক এমন সময় ঘোষিত স্কোয়াড নিয়ে পাকিস্তানের বিশ্বকাপজয়ী অধিনায়ক ও বর্তমান প্রধানমন্ত্রী ইমরান খানের আশির্বাদ নিতে যান নির্বাচকরা।আর সেখানে দেখা যায় আছেন  বাদ পড়া আমিরও।এরপরে ক্রিকেট পাড়ায় আলোচনা বিশ্বকাপে কি আমরি ফিরবেন?

এমন দাবি আরো উসকে দিলেন পাকিস্তানের সাবেক পেসার শোয়েব আখতার। পাকিস্তানের সাবেক কিংবদন্তি পেসার শোয়েব আখতার মনে করেন, ইংলিশ কন্ডিশনে স্বাগতিকদের বিপক্ষে পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজে ভালো করে বিশ্বকাপ দলে আমির জায়গা করে নেবেন।

এক টুইটবার্তায় শোয়েব বলেন, আমি এখনও মনে করি; ইংলিশ কন্ডিশনে আমির পাকিস্তানের মূল অস্ত্র হতে পারে। ইংল্যান্ড সিরিজে সে নিজেকে প্রমাণের সুযোগ পাচ্ছে। ২৩ মে পর্যন্ত বিশ্বকাপ দলে রদবদল করা যাবে। ফলে তার সুযোগ থাকছেই। শুভকামনা আমির, তুমি এটা পারবে!

২৩ এপ্রিলের মধ্যে স্কোয়াড ঘোষণায় আইসিসির বাধ্যবাধকতা থাকলেও কোনো দল চাইলে ২৩ মে পর্যন্ত বদল আনতে পারবে। সেই হিসেবেই সুযোগ থাকছে বাঁহাতি পেসারের।

গোনিউজ২৪/এএস

খেলা বিভাগের আরো খবর