হঠাৎ তাসকিনকে পাপনের ফোন, দিলেন সুখবর


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: এপ্রিল ১৮, ২০১৯, ১২:১৭ এএম
হঠাৎ তাসকিনকে পাপনের ফোন, দিলেন সুখবর

গেল বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) দুর্দান্ত বোলিং করেছিলেন তাসকিন আহমেদ। ২২ উইকেট নিয়ে ছিলেন সেরা দুইয়ে। সেরা বোলার সাকিব ২৩ উইকেট নিয়েছিলেন তাসকিনের চেয়ে এক ম্যাচ বেশি খেলে। তাই নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে এবং টেস্ট, দুই সিরিজেই তাসকিনকে দলে রাখতে দুবার ভাবেননি নির্বাচকেরা। সব এলোমেলো হয়ে গেল নিউজিল্যান্ড সফরের পাঁচ দিন আগে পাওয়া অ্যাঙ্কেলের চোটে। চোট কাটিয়ে ফেরার পর নির্বাচকেরা বলছিলেন, ম্যাচ ফিটনেস নেই তাসকিনের। 

ম্যাচ ফিটনেস তার আছে, সেটি প্রমাণ করতে লিজেন্ডস অব রূপগঞ্জের হয়ে একটা ম্যাচও খেলেছিলেন । কিন্তু সেটি যে যথেষ্ট ছিল না নির্বাচকদের কাছে। তাসকিনকে বিশ্বকাপ দল তো বটেই, রাখা হয়নি আয়ারল্যান্ডের বিপক্ষে ত্রিদেশীয় সিরিজের অতিরিক্ত তালিকাতেও।নির্বাচকরা জানান, ম্যাচ খেলতে ফিট নন বলে বিশ্বকাপ দলে নেওয়া হয়নি তাসকিনকে।

তাসকিনতে দলে না রাখায় বেশ সমালোচিত হয়েছে ঘোষিত স্কোয়াড নিয়ে। এরপর সুর পাল্টায় বিসিবি।তাসকিনকে ফোন দিয়ে আসার বাণী শুনালেন বিসিবি বস।

পাপনের ভাষায়, ‘আমি তাসকিনের সাথে আজ সরাসরি ফোনে আলাপ করেছি। তাকে বলেছি দেখো তাসকিন, আমরা যেই দল ঘটন করেছি এটাই চুড়ান্ত দল নয়।বিশ্বকাপের এখনো অনেকটা দেরি আছে। সামনে ত্রিদেশীয় সিরিজ আছে। সুপার লিগের খেলা চলতেছে।এর ভিতরে তুমি পারফর্ম করতে পারলে অবশ্যই দলে ডাক পাবে।‘

পাপন আরো বলেন যারা চলতি ম্যাচে ভালো খেলবে তারাও বিশ্বকাপে খেলার সম্ভাবনা রয়েছে।পাপনের ভাষায়, ‘শুধু তুমি না---যে কেউ ভালো পারফর্ম করতে পারলে বিশ্বকাপের দলে ডাক পাবে।‘

 গোনিউ২৪/এআর

খেলা বিভাগের আরো খবর