কেকেআর তারকার প্রেমে মজেছেন শাহরুখ কন্যা


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: এপ্রিল ১৪, ২০১৯, ১২:৩৯ পিএম
কেকেআর তারকার প্রেমে মজেছেন শাহরুখ কন্যা

শাহরুখ কন্যা সুহানা বলিউডের উঠতি তারকা। গ্ল্যামার জগতের বাসিন্দা হলেও খেলার প্রতি আলাদা টান পিতার মতোই। কলেজে পড়ার মাঝেই ইডেন গার্ডেন্সে তাকে প্রায়ই দেখা যায়। প্রিয় কেকেআর দলকে উৎসাহ দিতে চেষ্টা করে উপস্থিত থাকতে।

এদিকে ভারতের বেশ কয়েকটি সংবাদমাধ্যম রটিয়েছে, সুহানার সিক্রেট ক্রাশ শুভমন গিল! যিনি শুক্রবার রাসেল-শিখরদের মঞ্চে আলাদা করে নজর করেছিলেন। শুভমনের ৩৯ বলে ঝোড়ো ৬৫ রানের দাপটেই শুক্রবার কেকেআর ১৭৮ রানের চ্যালেঞ্জিং স্কোর বোর্ডে তোলে। যদিও শেষ রক্ষা হয়নি। তবে হেরে গেলেও উঠতি ক্রিকেটার হিসেবে শুভমনের দাপুটে ইনিংস সমালোচকদের প্রশংসা আদায় করে নিয়েছে। এরপরই প্রকাশ্যে এল মালিক শাহরুখের কন্যা সুহানার সিক্রেট ক্রাশের বিষয়!

গত মৌসুমে কেকেআরকে প্লে অফে তুলেও শুভমান গিল জেতাতে পারেননি দলকে। অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী ভারতীয় দলের সদস্য ছিলেন শুভমন। গতবারের আইপিএলে কেকেআরের জার্সিতে নিয়মিত পারফর্ম করে গেছেন। এবারও মোটামুটি ধারাবাহিক তিনি।

নিজের পারফরম্যান্সের মাধ্যমেই দলের মালিক শাহরুখের মন জয় করে নিয়েছেন তিনি। সেই সঙ্গে নাকি মেয়েরও! একাধিক ক্রিকেট ওয়েবসাইটে সে খবর প্রকাশিত হয়েছে। গত মৌসুমে প্লে অফে কেকেআর বনাম হায়দরাবাদ ম্যাচের পরে শুভমনের সঙ্গে একান্তে কথা বলতে দেখা গিয়েছিল সুহানাকে। সেই পানি কি আজ গড়িয়েছে অন্য খাতে, জল্পনা তুঙ্গে আইপিএল জগতে।

গোনিউজ২৪/এআর

খেলা বিভাগের আরো খবর