রেজওয়ানের সেঞ্চুরিতে পাকিস্তানের ভয়!


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: মার্চ ২৪, ২০১৯, ০৮:৫৬ পিএম
রেজওয়ানের সেঞ্চুরিতে পাকিস্তানের ভয়!

অস্ট্রেলিয়ার বিপক্ষে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে হ্যারিস সোহেলের ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরি পাশাপাশি ক্যারিয়ার সেরা ১০১ রানের ইনিংসের সুবাধে ২৮০ নান করেও হেরেছে শোয়েব মালিকের পাকিস্তান। রোববার (২৪ মার্চ) দ্বিতীয় ম্যাচে অভিষেক সেঞ্চুরি তুলেছেন পাকিস্তানের আরেক ক্রিকেটার।

আজ মোহাম্মদ রেজওয়ানের প্রথম সেঞ্চুরি সাথে ক্যারিয়ার সেরা ১১৫ রানের ইনিংসের সুবাধে ২৮৪ রান করে পাকিস্তান।কাকতালীয়ভাবে প্রথম ম্যাচের ন্যায় এই ম্যাচেও টস জিতেছে শোয়েব মালিক।  টস আর গত ম্যাচের সেঞ্চুরিয়ানের মতো এই ম্যাচেও রয়েছে দারুন মিল। তাই ভয় রয়েছে মালিকদের।

সোহেলের অভিষেক সেঞ্চুরি পাকিস্তানকে বাঁচাতে পারেনি।তাই আশঙ্কা রেজওয়ানের অভিষেক সেঞ্চুরি নিয়েও।ফলাফলের জন্য অপেক্ষা করতে অস্ট্রেলিয়ার ব্যাটিংয়ের শেষ পর্যন্ত।

রেজওয়ানের প্রথম সেঞ্চুরিতে টসজয়ী পাকিস্তান তুলেছিল ২৮০ রানেএর আগে রেজওয়ানের সেরা ইনিংস ছিলো ৭৫ রানের।প্রথম ম্যাচে সোহেল অপরাজিত থাকেন।তবে আজ সেঞ্চুরি করা রেজওয়ান কালচার নীলের শিকার হয়ে সাজঘরে ফিরেন।ততক্ষণে তার সংগ্রহ ১২৬ বলে ১১৫ রান।১১টি চার হাঁকিয়েছেন রেজওয়ান।কোনো ছক্কার দেখে পাননি এই নবীন সেঞ্চুরিয়ান।

এদিন প্রথম ম্যাচের ন্যায় হতাশ করেন ইমাম-উল হক।আজ ফিরেছেন শূন্য রানে।রেজওয়ানের সাথে দলে অবদান রাখেন ক্যাপ্টেন মালিক।তিনি দ্বিতীয় সর্বোচ্চ ৫০ রানের ইনিংস খেলেছেন।বাকিরা তেমন বলার মতো কিছু করেননি।ফলে নির্ধারিত ৫০ ওভার শেষে ৭ উইকেট হারিয়ে ২৮৫ রানের লক্ষ্য দেয় সফরকারীদের। 

গোনিউজ২৪/এএস

খেলা বিভাগের আরো খবর