মুম্বাইয়ের বিপক্ষে দিল্লির সম্ভাব্য একাদশ


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: মার্চ ২৪, ২০১৯, ০২:২১ পিএম
মুম্বাইয়ের বিপক্ষে দিল্লির সম্ভাব্য একাদশ

এখন আর দিল্লি ডেয়ারডেভিলস নয়, দলের নতুন নাম হয়েছে দিল্লি ক্যাপিটালস। দিল্লি ক্যাপিটালস দলের নতুন উপদেষ্টা সৌরভ গঙ্গোপাধ্যায়। আজ ওয়াংখেড়ে দিল্লি মুখোমুখি হচ্ছে মুম্বাই ইন্ডিয়ান্সের। মুম্বাই ইন্ডিয়ান্সের অঘোষিত পরামর্শদাতা বলা যায় শচিন টেন্ডুলকারকে। আজ মেন্টর সৌরভের পরামর্শে কেমন দল নামাতে পারে দিল্লি? দেখে নেওয়া যাক।

পৃথ্বী শ: তরুণ ভারতীয় ওপেনারটি শেষ মুহূর্তে বিশ্বকাপের চূড়ান্ত তালিকায় ঢুকে পড়তে পারেন। তাই আজ মাঠে নামলে ভাল পারফরম্যান্সের আপ্রাণ চেষ্টা করবেন তিনি।

শ্রেয়াস আইয়ার: শুধু নির্বাচকদেরই নয়, বিখ্যাত বহু প্রাক্তন ক্রিকেটারের নজর কেড়েছেন। তাকে বিশ্বকাপের চার নম্বরের জন্য সুপারিশ করেছেন স্বয়ং রিকি পন্টিং।

কলিন ইনগ্রাম: দক্ষিণ আফ্রিকার ৩৪ বছরের এই বাঁ হাতি ব্যাটসম্যান জাতীয় দলের হয়ে খেলেছেন ছয়বছর আগে। তাকে দলে রাখার মূল কারণ তার অলরাউন্ড পারফরম্যান্স। ব্যাটিং ছাড়াও লেগস্পিন ও প্রয়োজনে উইকেটকিপিংও করে দিতে পারেন।

ঋষভ পন্থ: এই মুহূর্তে সবার নজর রয়েছে এই উইকেটকিপার-ব্যাটসম্যানের দিকে। বিশ্বকাপে চূড়ান্ত তালিকায় নাম ওঠার সম্ভাবনা রয়েছে।

অক্ষর পটেল: বাঁ হাতি অলরাউন্ডার। বোলিংয়ের পাশাপাশি লোয়ার অর্ডারে নামলে ব্যাটিংটাও খারাপ করেন না।

কাগিসো রাবাদা: দক্ষিণ আফ্রিকার পেসারটি বিশ্বের অন্যতম সেরা বোলারদের একজন বললে বেশি বলা হবে না। তবে পরিস্থিতি বদলালে ট্রেন্ট বোল্টকেও খেলানো হতে পারে।

অমিত মিশ্র: আইপিএলে ভাল কিছু করলে ভবিষ্যতে জাতীয় দলে ফিরে আসতেও পারেন এই লেগ স্পিনার।

ইশান্ত শর্মা: নিঃসন্দেহে দলের পেস আক্রমণের নেতৃত্ব থাকবেন। বর্তমান ভারতীয় দলের অন্যতম সেরা পেসারদের এক জন ইশান্ত শর্মা।

গোনিউজ২৪/এআর
 

খেলা বিভাগের আরো খবর