হায়দরাবাদের বিপক্ষে কেকেআরের সম্ভাব্য একাদশ


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: মার্চ ২৪, ২০১৯, ১১:০৯ এএম
হায়দরাবাদের বিপক্ষে কেকেআরের সম্ভাব্য একাদশ

রোববার আইপিএলের দ্বিতীয়দিনের প্রথম খেলায় মুখোমুখি হবে সানরাইজার্স হায়দরাবাদ ও কলকাতা নাইট রাইডার্স। নিজেদের মাঠ ইডেন পার্কে বাংলাদেশ সময় বিকাল সাড়ে চারটায় কেন উইলিয়ামসন বাহিনীকে আতিথিয়তা দেবে দিনেশ কার্তিকরা। 

আজকের ম্যাচে কেকেআরের ওপেনিংয়ে দেখা যাবে সুনীল নারিন এবং ক্রিস লিনকে। বেশ কিছু সিজন ধরেই শাহরুখ খানের দলের অগ্রভাগে দেখা যাচ্ছে ওয়েস্ট ইন্ডিজ অলরাউন্ডারকে। 

এছাড়া ওয়ানডাউনে খেলবেন রবিন উত্থাপ্পা। পর্যায়ক্রমে খেলবেন গিল-রানা। আর লোয়ার অর্ডার রঙিন করতে প্রস্তুত দানব আন্দ্রে রাসেল। অল্প বলে বড় রান চেজ করাতে দারুণ ভূমিকায় দেখা মিলে তার। ম্যাচের মোড় কোন দিক থেকে কোন দিকে নিয়ে যান রাসেল তা ভালোই জানা কেকেআর টিম ম্যানেজম্যান্টের। তাই সবসময় সাত কিংবা ছয়ে তাকে খেলিয়ে থাকেন তারা। 

সবদিক বিবেচনায় আজ শক্তিশালী টিম নিয়েই মাঠে নামবেন ক্যাপ্টেন দিনেশ কার্তিক। তিনি চেষ্টা করবেন গতবারের দুঃখ ভুলে ভালোভাবে পথ চলতে। 

চলুন দেখে নেওয়া যাক আজ কেমন একাদশ নিয়ে মাঠে নামছে কেকেআর: সুনীল নারিন, ক্রিস লিন, রবিন উত্থাপ্পা, শুভম্যান গিল, নিতিশ রানা, দিনেশ কার্তিক (ক্যাপ্টেন ও উইকেটরক্ষক), আন্দ্রে রাসেল, পিযূষ চাহালে, কুলদীপ যাদব, প্রসাদ কৃষ্ণ ও লুক ফার্গুসনে।

গোনিউজ২৪/এআর

খেলা বিভাগের আরো খবর