নাটকীয়তার পর হায়দরাবাদের অধিনায়কের নাম ঘোষণা


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: মার্চ ২২, ২০১৯, ১০:৩৫ পিএম
নাটকীয়তার পর হায়দরাবাদের অধিনায়কের নাম ঘোষণা

শনিবার থেকে শুরু হবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের দ্বাদশ আসর। উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু এবং চেন্নাই সুপার কিংস। ম্যাচটি অনুষ্ঠিত হবে চেন্নাইয়ে। সে লক্ষ্যে ইতোমধ্যে চেন্নাইয়ে পৌঁছেছে বিরাট কোহলি বাহিনী। 

আইপিএলের ম্যাচ সিডিউল বলছে, প্রথমদিনে শুরু হবে একটি ম্যাচ। আর দ্বিতীয়দিনের প্রথম ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের মুখোমুখি হবে সানরাইজার্স হায়দরাবাদ। সে লক্ষ্যে ইতোমধ্যে অধিনায়কের নাম চূড়ান্ত করেছে একবারের চ্যাম্পিয়নরা। গতবারের ন্যায় এবারো নিউজিল্যান্ড তারকা ক্রিকেটার কেন উইলিয়ামসনের দায়িত্ব খেলবেন সাকিবরা। দলের নিয়মিত অধিনায়ক ডেভিড ওয়ার্নার ফিরলেও উইলিয়ামসনের প্রতিই আস্থা রেখেছে ফ্র্যাঞ্চাইজিটি।

নিউজিল্যান্ডের তিন ফরম্যাটের এ অধিনায়কের অধীনে গত আসরে রানারআপ হয়েছিল হায়দরাবাদ। অধিনায়কত্বের পাশাপাশি ব্যাট হাতেও সামনে থেকে নেতৃত্ব দিয়েছিলেন উইলিয়ামসন। তাই এবারও তাকেই দেয়া হয়েছে অধিনায়কত্বের আর্মব্যান্ড।

হায়দরাবাদের মেন্টর ভিভিএস লক্ষণ এ সিদ্ধান্ত জানিয়ে বলেন, ‘কেন উইলিয়ামসন অসাধারণ একজন ব্যাটসম্যান। খেলোয়াড় হিসেবেও আন্তর্জাতিকভাবে নন্দিত একজন। গত বছর সে আমাদের হয়ে সামনে থেকে নেতৃত্ব দিয়েছে এবং ভালো নেতৃত্বগুণের উদাহরণ দাঁড় করিয়েছে।’

এসময় ডেভিড ওয়ার্নারের ব্যাপারে লক্ষণ বলেন, ‘ব্যক্তিগতভাবে আমি মনে করে ওয়ার্নারকে যে শাস্তি দেয়া হয়েছিল তা খুবই কঠোর ছিল তার জন্য। শাস্তিটা ঠিক ছিল না আমার মতে। কারণ আমি তাকে খুব কাছ থেকে চিনি। তবে আমি নিশ্চিত এতে তার মনোযোগে সমস্যা হবে না। পুনরায় একইভাবে হায়দরাবাদের হয়ে মাঠে মাতাবে সে।’

গোনিউজ২৪/এআর

খেলা বিভাগের আরো খবর