আরেকবার ডি ভিলিয়ার্সের খুনে মেজাজ দেখল বিশ্ব


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: ফেব্রুয়ারি ২৩, ২০১৯, ০৫:৫৯ পিএম
আরেকবার ডি ভিলিয়ার্সের খুনে মেজাজ দেখল বিশ্ব

২৪, ৩ এবং ১৪। চলতি পিএসএলের প্রথম তিন ম্যাচে এবি ডি ভিলিয়ার্সের রানের ধারাবাহিক ছিল ঠিক এমনই। অবশেষে শুক্রবার অধরা রান ধরা দিয়েছে তার ব্যাটে। ২৯ বলে অপরাজিত ৫২ রানের ইনিংস খেলে লাহোরকে দ্বিতীয় জয় এনে দেন ‘থ্রি সিক্সটি ডিগ্রি’ খ্যাত ডি ভিলিয়ার্স। হয়েছেনও ম্যাচ সেরা।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের পঞ্চম আসরের ঝড় তুলে যাওয়া ডি ভিলিয়ার্স পিএসএলে যোগ দিয়ে শুরুতে থমকে যান। কিছুটা সময় নেনে নিজেকে সেট করতে। তবে শুক্রবার ব্যাট হাতে দঙ্গল ঝড় তুলে নিজের অবস্থা পরিবর্তনের পাশাপাশি দলকে এনে দেন দুর্দান্ত জয়। অসাধারণ ইনিংস খেলাকালীন তিনটি করে ছক্কা ও চার হাঁকান ভিলিয়ার্স।

দুবাইয়ের ম্যাচটিতে প্রথমে ব্যাটিং করে ২০০ রান সংগ্রহ করে মূলতান সুলতান্স। জবাবে খেলতে নেমে ৩৫ রানের জুটি গড়ে আউট হন ওপেনার শোহিল আখতার। এরপর ব্যাট হাতে নামেন হফিজের অনুপস্থিতিতে সুযোগ পাওয়া সালমান বাট। এরপর ফিরে যান ফখর জামান।তবে জয়ের রাস্তা দেখিয়েই ফিরেন তিনি। তার ব্যাট থেকে আসে ৩৫ বলে ৭ চার ও ৩ ছক্কার সাহায্যে ৬৩ রান। দীর্ঘদিন পর দলে ফেরাটা সুখকর হয়নি সাবেক পাক ক্যাপ্টেনের।তবে স্বস্তি একটুকু তার দল জয় পেয়েছে।১৯ বলে ১৭ রান করে জুনায়েদ খানের বলে সরাসরি বোল্ড হয়ে সাজঘরে ফিরেন বাট।

দলের তিন উইকেট পড়ার পর যোগ দেন ডি ভিলিয়ার্স। ওয়াইজকে নিয়ে শুরুতেই তাণ্ডব চালান। আর শেষ বলে বিশাল ছক্কা হাঁকিয়ে দলে জিতিয়ে দেন তিনি। 

গোনিউজ২৪/এআর
 

খেলা বিভাগের আরো খবর