শোকস্তব্ধ সাব্বির-মোস্তাফিজ


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: ফেব্রুয়ারি ২১, ২০১৯, ০২:৩৫ পিএম
শোকস্তব্ধ সাব্বির-মোস্তাফিজ

আজ মহান একুশে ফেব্রুয়ারি।এদিন আমরা হারিয়েছি জাতীর শ্রেষ্ঠ সন্তানদের।এমন দিনেই রাজধানীর চকবাজারে ঘটল এক ভয়াবহ অগ্নিকাণ্ড। তাতে শোকাহত গোটা জাতী। এমন মর্মান্তিক মুত্যুতে সুদূর নিউজিল্যান্ডে অবস্থান করা বাংলাদেশের ক্রিকেটাররাও শোকাহত।নিউজিল্যান্ড থেকে রুবেল-তামিমের পর শোক জানিয়েছেন সাব্বির রহমান ও মোস্তাফিজুর রহমান।

বুধবার (২০ ফেব্রুয়ারি) রাতে চকবাজারের নন্দকুমার দত্ত সড়কের চুড়িহাট্টা শাহী মসজিদের পেছনে চারতলা বাড়িসহ কয়েকটি ভবনে আগুন লাগে।যা নিয়ন্ত্রণে আনতে ফায়ার সার্ভিস ও বিমান বাহিনীর প্রায় দশ ঘন্টা সময় লেগেচে। মর্মান্তিক এ অগ্নিকাণ্ডে এখন পর্যন্ত ৭০ জনের লাশ উদ্ধার হয়েছে। আহত হয়েছেন অর্ধশত। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে দুর্দান্ত সেঞ্চুরি হাঁকিয়েছেন সাব্বির রহমান। এটি তার ক্যারিয়ারের প্রথম আন্তর্জাতিক সেঞ্চুরি। অন্যরকম ভালো লাগা কাজ করেছিল তার মধ্যে। তবে চকবাজার ঘটনায় মনটা ডুবে গেছে বিষাদে।

এই হার্ডহিটার বলেন, ‘অনেক মানুষ মারা গেছে। খুব খারাপ লাগছে! অনেকে হাসপাতালে ভর্তি আছেন। দোয়া করি তারা যেন দ্রুত সুস্থ হয়ে যায়। আল্লাহ এ ধরনের দুর্ঘটনা থেকে আমাদের রক্ষা করুন।’

চকবাজারের ঘটনায় ব্যথিত হয়েছেন মাস্তাফিজও। দুঃসংবাদটা শোনার পর শোকে আচ্ছন্ন তিনি। কাটার মাস্টার বলেন, ‘সংবাদটা শোনার পর থেকে খুব খারাপ লাগছে। অনেক মানুষ মারা গেছে! মৃতদের আত্মার মাগফিরাত কামনা করছি। আহতাবস্থায় যারা হাসপাতালে, দোয়া করি তারা যেন দ্রুত আরোগ্য লাভ করেন। সৃষ্টিকর্তা যেন আমাদের এমন মর্মান্তিক দুর্ঘটনা থেকে রক্ষা করেন।’

গোনিউজ২৪/এএস

খেলা বিভাগের আরো খবর