শেষ ম্যাচের জন্য বাংলাদেশের সম্ভাব্য একাদশ


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: ফেব্রুয়ারি ১৯, ২০১৯, ০৯:০৬ পিএম
শেষ ম্যাচের জন্য বাংলাদেশের সম্ভাব্য একাদশ

মঙ্গলবার দিবাগত রাত চারটায় ডানেডিনে নেপিয়ার ও ক্রাইস্টার্চের দুঃখ ভুলতে নামবে বাংলাদেশ। শুধু্ এই দুই ম্যাচের গ্ল্যানি নয় বরং আজীবনের শোকগাঁথা মোচনের প্রয়াস থাকবে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেতে। আর সেটাই প্রত্যাশা টাইগার ক্যাপ্টেন মাশরাফি বিন মর্তুজার।

তাই তো মাঠে নামার আগে জানিয়ে রাখলেন, ‘নেপিয়ারের উইকেট ব্যাটিংয়ের জন্য ভালো ছিল, তবে কিছুটা সময় গেলে মানিয়ে নেয়া যায়। তবে এসব নিয়ে অজুহাত তোলার উপায় নেই যখন আপনি ২-০তে হেরে গেছেন।’ তবে ক্যাপ্টেন আগামী ম্যাচ নিয়ে প্রচুর আশাবাদী। তার আত্মবিশ্বাস, দলের ব্যাটিং ব্যর্থতা এবার ঘুচবে।

ক্যাপ্টেনের আগে একই কথা সুধিয়েছিলেন দেশসেরা ওপেনার তামিম ইকবালও। কথা দিয়েছেন শেষ ম্যাচে আর কোন দুঃখের গল্প চলবে না।। তার বিশ্বাস, এবার কিছু একটা হবে। তবে কিছু একটা হওয়ার আগেই জোড়া দুঃসংবাদে নাকাল টাইগার টিম। মুশফিকুর রহিম ও ধারাবাহিক পারফর্মার মোহাম্মদ মিঠুনের ইনজুরি বেশ ভাবাচ্ছে তাদের। যদিও টিম ম্যানেজম্যান্ট জানিয়েছে, মিঠুনকে দলের বাইরে রাখলেও ঠিকই খেলবেন মুশফিক। সেক্ষেত্রে একাদশে সিরিজে দুই ফিফটির মালিকের পরিবর্তে দেখা যাবে উড়িয়ে নিয়ে যাওয়া মুমিনুলকে।

টাইগারদের সম্ভাব্য একাদশ : তামিম ইকবাল, লিটন দাস, সৌম্য সরকার, মুমিনুল হক, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন, মাশরাফি বিন মর্তুজা ও মোস্তাফিজুর রহমান।

গোনিউজ২৪/এআর

খেলা বিভাগের আরো খবর