বিপিএলে সফল ডি ভিলিয়ার্স পিএসএলে ব্যর্থ


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: ফেব্রুয়ারি ১৬, ২০১৯, ১১:৫৪ পিএম
বিপিএলে সফল ডি ভিলিয়ার্স পিএসএলে ব্যর্থ

এবি ডি ভিলিয়ার্স মানেই বিস্ময়। তার ম্যাচ মানেই স্টেডিয়ামে দর্শকদের আনাগোনা। পরতে পরতে নখ কামড়ানো ফিলিংস। এমনকী বোলারদের রাতের ঘুম হারাম। সে ডি ভিলিয়ার্স এসেছিলেন বাংলাদেশে। বিপিএলে রংপুর রাইডার্সের হয়ে অংশ নিয়ে মৃতপ্রায় দলটিকে কোয়ালিফায়ার নিশ্চিত করিয়ে বিদায় নেন। 

বাংলাদেশ প্রিমিয়ার লিগের ষষ্ঠ আসরে রংপুর রাইডার্সের সঙ্গে সাতটি ম্যাচের জন্য চুক্তিবদ্ধ হয়েছিলেন এবি ডি ভিলিয়ার্স। যার একটি ম্যাচ বাদে ছয়টিতেই অসাধারণ ব্যাটিং উপহার দেন। এমনকী আসরে তার একটি হার না মানা সেঞ্চুরিও রয়েছে। কিন্তু দুঃখজনক ব্যাপার হলো, পাকিস্তান সুপার লিগে লাহোর কালান্দার্সের জার্সিতে নেমে দ্বিতীয় ম্যাচে তিন রানে আউট হন প্রোটিয়া লিজেন্ড।  যদিও এর আগের ম্যাচে ২৪ রান করতে সক্ষম হয়েছিলেন তিনি।

শনিবার করাচি কিংসের বিপক্ষে চারে ব্যাটিংয়ে নামে ডি ভিলিয়ার্স। নেমে প্রথম বলে  একরান নেন। এরপর ইনিংসের ১১.২ এসে মূল ঝামেলাটা বাঁধান। উমর খানের বল ডিপ স্কয়ার লেগ দিয়ে মাঠের বাইরে পাঠাতে গিয়ে শোয়েল আলীর হাতে ধরা পড়েন। আর তাতে তিন রানে মাঠ ছাড়তে হয় তাকে। প্রোটিয়া ব্যাটসম্যানের ব্যর্থতার দিনে খুব বেশি সুবিধা করতে পারেনি লাহোর কালান্দার্স। নির্ধারিত ২০ ওভারে ১৩৮ রানে থামে তাদের ইনিংস।

প্রসঙ্গত, পাকিস্তান সুপার লিগে লাহোর কালান্দার্সে নাম লিখান এবি ডি ভিলিয়ার্স। ঘোষণা দেন আসরের শুরু থেকে শেষ পর্যন্ত থাকার। এমনকী শেষের দিকে পাকিস্তানের মাটিতে খেলা হলে সেখানেও খেলার ব্যাপারে আগ্রহ প্রকাশ করেন থ্রি সিক্সটি ডিগ্রি খ্যাত এই লিজেন্ড।

গোনিউজ২৪/এআর
 

খেলা বিভাগের আরো খবর