বিপিএলের পর পিএসএলে আফ্রিদিরি ক্যামিও ইনিংস


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: ফেব্রুয়ারি ১৬, ২০১৯, ১০:২৪ পিএম
বিপিএলের পর পিএসএলে আফ্রিদিরি ক্যামিও ইনিংস

শনিবার পাকিস্তান সুপার লিগের (পিএসএল) প্রথম ম্যাচে মুখোমুখি হয় ইসলামাবাদ ইউনাইটেড ও মূলতান সুলতান। বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ছয়টায় শুরু হওয়া ম্যাচটিতে টস জিতে ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায় মূলতান সুলতান। 

আমন্ত্রণে ইসলামবাদের হয়ে ওপেনিংয়ে নামেন লুক রঞ্চি ও রিজওয়ান হোসাইন। দলীয় ২৫ রানের মাথায় রেজওয়ানকে হারালেও শুরু থেকেই রঞ্চি তাণ্ডব অব্যহত ছিল। যদিও ৩৩ বলে ৫১ রানে থামে তার ঝড়ো ইনিংস। এরপর মিডলঅর্ডার ব্যর্থ হলেও লোয়ার অর্ডারের দুই ব্যাটসম্যান প্যাটেল ও ফাহিম আশরাফের জোড়া ২০ রানে নির্ধারিত কুড়ি ওভারে ১২৫ রান তুলতে সক্ষম হয় ইসলামবাদ। জবাবে খেলতে নেমে ৫ উইকেটের সহজ জয় তুলে নেয় শোয়েব মালিকের দল এবং তা ৮ বল হাতে রেখে।

যদিও ইসলামাবাদের ১২৬ রানের ছোট লক্ষ্য তাড়া করতে নেমে একটা সময় বিপদে পড়ে গিয়েছিল মুলতানও। ৭৫ রানে তারা যখন ৪ উইকেট হারায়, ৩৫ বলে তখনও ৫১ রান দরকার।

৭ বলে ১৬ রানের এক ঝড় তুলে ফিরে যান আন্দ্রে রাসেল। সেখান থেকে দলকে এগিয়ে নেন আফ্রিদি আর মালিক। আফ্রিদি ৮ বলে ২ ছক্কায় অপরাজিত ছিলেন ১৬ রানে। মালিক সমান ছক্কায় ২৯ বলে করেন হার না মানা ৩১।

গোনিউজ২৪/এআর
 

খেলা বিভাগের আরো খবর