সাকিবের পরিবর্তে কে চূড়ান্ত ?


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: ফেব্রুয়ারি ১১, ২০১৯, ০২:৩৩ পিএম
সাকিবের পরিবর্তে কে চূড়ান্ত ?

ষষ্ঠ বিপিএলের ফাইনালে থিসারা পেরেরার জোরালো বল সাকিব আল হাসানের গ্লাভসে লাগে। পুল করতে গিয়ে বাঁ হাতের অনামিকায় আঘাত পান তিনি। ম্যাচের পর স্ক্যান করালে তাতে চিড় ধরা পড়ে। পরবর্তীতে বিসিবি বিবৃতিতে জানিয়ে দেয়, ‘নিউজিল্যান্ড সফরে যাওয়া হবে না সাকিবের। কারণ তার চোটগ্রস্ত জায়গা প্রায় তিন সপ্তাহ নড়াচড়া করা নিষেধ।’

এদিকে নিউজিল্যান্ডে (১৩ ফেব্রুয়ারি) বুধবার থেকে শুরু হচ্ছে ওয়ানডে সিরিজ। শেষ হবে ২০ ফেব্রুয়ারি। এরপর শুরু হবে টেস্ট সিরিজ। প্রথম টেস্ট ২৮ ফেব্রুয়ারি, দ্বিতীয় টেস্ট ৮ মার্চ আর সিরিজের তৃতীয় টেস্ট শুরু হবে ১৬ মার্চ। সাকিবকে যে সময়ের (তিন সপ্তাহ) বিশ্রাম দেওয়া হয়েছে, তাতে বাস্তবতা বলছে টেস্ট সিরিজের শেষ ম্যাচেই শুধু তাকে পাওয়ার সম্ভবনা রয়েছে। কিন্তু এক ম্যাচের জন্য আদৌ কি তিনি নিউজিল্যান্ড যাবেন। সেটা নিয়েও রয়েছে প্রশ্ন।

এখন প্রশ্ন উঠতে পারে, সাকিবের বিপরীতে কাকে উড়িয়ে নেওয়া হচ্ছে নিউজিল্যান্ডে। এ ব্যাপারে প্রথম দিকে ইমরুল কায়েসের নাম শোনা গেলেও এ ব্যাপারে চুপ ছিলেন কোচ। তিনি নাকি সাফ জানিয়ে দেন সাকিবের বিপরীতে ইমরুলকে প্রয়োজন নেই এই মুহুর্তে। 

তবে শেষ মুহুর্তে শোনা যাচ্ছে, সাকিবের পরিবর্তে তাইজুলকে উড়িয়ে নেওয়া হচ্ছে নিউজিল্যান্ডে। তবে এ ব্যাপারে বিসিবির পক্ষ থেকে এখনো কিছুই নিশ্চিত করেনি।

গোনিউজ২৪/এআর
 

খেলা বিভাগের আরো খবর